রূপসা উপজেলার ৩ নং নৈহাটি ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল দুঃস্থ মানুষদের মাঝে ত্রানসামগ্রী বিতরন করে আসছেন।

0
297

আশিকুর রহমান আকাশ (খুলনা জেলা প্রতিনিধি) রূপসা উপজেলার ৩ নং নৈহাটি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান  কামাল হোসেন বুলবুল। একজন মানবিক গুন সম্পন্ন জনপ্রতিনিধি। নম্র ভদ্র ও ঠাণ্ডা প্রকৃতির একজন মানুষ। তিনি দীর্ঘ ১৭ বছর ধরে জনকল্যানে নিয়োজিত রয়েছেন। অন্যান্য নেতাকর্মীদের মত তিনি নিজেও অসহায় দুঃস্থ মানুষদের মাঝে ত্রানসামগ্রী বিতরন করে আসছেন।

জানা যায় যে, সরকারি তহবিলের পাশাপাশি তিনি নিজস্ব অর্থায়নে হতদরিদ্র মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরন করছেন। তিনি তার ব্যক্তিগত তহবিলের ত্রান সামগ্রী নিজ উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিচ্ছন। উল্লেখ্য,তালিকাভূক্ত ভিক্ষুকদের ১৬০ প্যাকেট, জেলা পরিষদ থেকে ৬৫ প্যাকেট, উপজেলা প্রশাসন থেকে দুইবারে ২৫০ প্যাকেটসহ অদ্যাবধী সর্বমোট ২৬১৭ জনকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এছাড়া,৭৫৮ জনকে ৭ কেজি করে এবং ১২৫০ জনকে ৫ কেজি করে মোট ১১৫৫৬ কেজি চাউল দেয়া হয়েছে। বর্তমানে স্টকে রয়েছে ২৪৫ কেজি।

খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মুর্শেদী ও তার সহ ধমির্নী শারমিন সালামের নিজস্ব অর্থায়নে রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের বাগমারা গণকবর, আদর্শগলি ও সিএমবি কলোনির বাসিন্দাদের ১০০ পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরন করেন।