৩’৮০ টি পরিবারের মাঝে নাসিকের ত্রান বিতরন করলেন কাউন্সিলর হান্নান সরকার

0
152

মাহমুদুল হাসান সিরাত :  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীর নির্দেশনায় করোনা পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তার অংশ হিসেবে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন নাসিক ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার।

শনিবার (২‘রা মে ) বিকাল ৩ টায় বন্দর রেললাইনস্থ তার নিজস্ব কার্যলয়ে  প্রকৃত গরীব ও কর্মহীন প্রায় ৩‘শত ৮০ পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সরকারী প্রকৌশলী  সুমন চন্দ্র দেব নাথ, নাসিক ট্যাক্স কর্মকর্তা জিন্নাত আলী। অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন  সমাজ সেবক রোমান হোসাইন,রিয়াদ,মেহেদী হাসান আপন,বাবু শিকদার,সুমন প্রমূখ।

সরকারী ত্রাণের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।

ত্রান বিতরন শেষে কাউন্সিলর হান্নান সরকার বলেন ,  করোনা মোকাবিলায়  আমরা আজ ২১নং ওয়ার্ডে নাসিক মেয়র ডা.সেলিনা হায়াত আইভীর নির্দেশে ৩’শ ৮০টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করলাম, পর্যায়ক্রমে অসহায় মানুষের ক্ষুধা নিবারনে ত্রান বিতরন করে যাব। পরিস্থিতি অনুকুলে না আসা পর্যন্ত কর্মহীণ ওয়ার্ডবাসীর পাশে থাকব ইনশাআল্লাহ। ইতিমধ্যে আমাদের এমপি মহোদয় ২১নং ওয়ার্ডবাসীর সুবিধার্থে ৫’শ কর্মহীণ মানুষকে বিকাশে ৯’শ টাকা করে দেয়ার তালিকা চেয়েছে। রেশন প্রক্রিয়াও চলমান আছে। আমাদের কার্যক্রম চলছে। আপনাদের সকলের সহোযোগীতায় এই মহামারী করোনাকে জয় করব ইনশাআলাল্লাহ।  করোনার প্রাদুর্ভাব শুরুর সময় থেকে নিজ উদ্যোগে ও সিটি করপোরেশন থেকে পাওয়া ত্রাণ সামগ্রী দুস্থদের মাঝে বন্টন করছি। ব্যক্তিগত উদ্যোগে আমার সামর্থ্য অনুযায়ী  বন্টন করছি। সিটি করপোরেশন থেকে আমার উপর বরাদ্দ যেসব ত্রাণ আসছে সেগুলো প্রকৃত দুস্থদের মাঝে দিচ্ছি। এই কার্যক্রম অব্যাহত থাকবে। আপনাদের কাছে অনুরোধ একটাই দয়া করে ঘরে অবস্থান করুন। সরকারী নির্দেশনা মেনে একটু সচেতন থাকুন। আপনি বাচেঁন পরিবারকে বাচাঁন।

এদিকে করোনা পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও নাসিক মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভী নানা উদ্যোগ করেছেন। নমুনা সংগ্রহের জন্য টিম গঠন করেছেন। নগরবাসীর স্বাস্থ্য বিষয়ক পরামর্শ দেওয়ার জন্য চালু রেখেছে হটলাইন । করোনায় মৃত ব্যক্তির দাফন সিটি কর্পোরেশনের উদ্যোগে করা হচ্ছে। সড়কে জীবাণুনাশক স্প্রে অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here