২১ নং ওয়ার্ডবাসীকে প্রধানমন্ত্রীর বিশেষ ওএমএস কার্ড বিতরণে কাউন্সিলর হান্নান সরকার

0
196

নারায়ণগঞ্জ (বন্দর) প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নং ওয়ার্ডে  করোনা মহামারী’র বিপর্যস্ত অসহায় গরীব পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সরকারি ওএমএস কার্ড বিতরণ করেছেন  নাসিক ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার।

সোমবার (২২শে জুন) রেললাইনস্থ তার নিজস্ব কার্যালয় প্রাঙ্গণে ২১ নং ওয়ার্ডের প্রকৃত হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে এসব কার্ড বিতরণ করেন তিনি। এই কার্ডের মাধ্যমে ১০ টাকা কেজি দরে সরকারি চাল কিনতে পারবেন কার্ডধারীরা।

এ প্রসঙ্গে কাউন্সিলর হান্নান সরকার বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভি কর্তৃক ২১নং ওয়ার্ডের মোট ৬৫৫টি পরিবারের মাঝে ওএমএস কার্ড বিতরণ করা হয়েছে। ১ম ধাপে ২৬৫ টি পরিবারে, ২য় ধাপে ৭০ টি পরিবারে , ঋষি পাড়ায় ৮০ টি, সালেহনগর এলাকায় ৬০টি এবং আজকে ১৮০ টি পরিবারের মাঝে বিতরন করলাম।একটি পরিবারও যাতে না খেয়ে থাকে, সেই লক্ষ্যে আমরা প্রতিটি এলাকায় দুঃস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছি। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে। একজন কাউন্সিলর হিসেবে আমি সর্বাত্মকভাবে আপনাদের পাশে আছি।আপনারা দোয়া করবেন। সবাই করোনা মোকাবেলায় সচেতন হন। সরকারের আদেশ মান্য করে চলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here