স্কয়ার গ্রুপের সহায়তায় ৫ হাজার দরিদ্রকে খাদ্য সহায়তা দিচ্ছে পাবনা জেলা যুবলীগ

0
180
মো: সাব্বির হোসাইন পিয়াস (পাবনা সদর প্রতিনিধি) : দেশের অন্যতম শিল্পগ্রুপ স্কয়ারের সহায়তায় পাবনায় ৫ হাজার দরিদ্র ও খেটে খাওয়া মানুষকে খাদ্য সহায়তাসহ অন্যান্য সহায়তা দিচ্ছে জেলা যুবলীগ।
সোমবার দুপুরে পাবনা পৌরসভার ৬ নং ওয়ার্ডের আরিফপুর এলাকায় এই মহৎ কাজ শুরু করেন পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিক।  এ সময় পাবনা জেলা যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।
পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি বলেন, সারাদেশে করোনার কারণে খেটে খাওয়া মানুষকে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে ঘরে থাকতে হচ্ছে। তাদের সহায়তা করতে দেশের অন্যতম শিল্পগ্রুপ স্কয়ারের সহায়তায় পাবনায় ৫ হাজার খেটে খাওয়া মানুষকে খাদ্য সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নেয় পাবনা জেলা যুবলীগ।
এরই অংশ হিসেবে সোমবার থেকে সহায়তা প্রদান শুরু হয়েছে। প্রয়োজনে এই সহায়তা আরও সম্প্রসারিত হতে পারে বলে তিনি জানান। খাদ্য সহায়তার প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, আটা, ডাল, লবন, তেল, আলু ও সাবান।
পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক বার্তা জানান, প্রতিটি মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিতে প্রতিটি যুবলীগ কর্মীকে কাজে লাগানো হবে।
এর আগে করোনা ইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও প্রতিরোধমূলক ব্যবস্থার অংশ হিসেবে পাবনা পৌরসভার ১৫টি ওয়ার্ড এবং জেলার ৯টি উপজেলায় জীবাণুনাশক ব্লিচিং পাউডার ছিটায় পাবনা জেলা যুবলীগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here