সালেনগরে নুর আলম ভান্ডারীর উদ্যোগে হযরত শাহজালাল (রহঃ) এর বাৎসরিক ওরস মোবারক উদযাপন

0
415

নাজমুল হাসান সিয়ামঃ  হযরত শাহজালাল (রহঃ) এর ৭০১ তম বাৎসরিক ওরস মোবারক উদযাপন উপলক্ষে সালেনগরে নুর আলম ভান্ডারীর উদ্যোগে হযরত শাহজালাল (রহঃ) ভক্তগণের সহযোগিতায় শুক্রবার বাদ আসর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

ভান্ডার শরীফের অন্যতম খলিফা মরহুম তাহের আলী প্রধানের উদ্যাগে দীর্ঘদিন যাবৎ বন্দর সালেহনগর হতে হযরত শাহচালাল (রহঃ) এর মাজার জিয়ারত উপলক্ষ্যে ১টি বাস কাফেলা ছাড়া হত, কিন্তু এ বছর প্রাণঘাতী মহামারী করোনা ভাইনাসের কারনে মাজার জিয়ারত বন্ধ থাকার কারনে বাস কাফেলা ছাড়া হয়নি। ভক্তবৃন্দের বিশেষ অনুরোধের কারণে খলিফা মরহুম তাহের আলী প্রধানের সুযোগ্য সন্তান নূর আলম ভান্ডারীর উদ্দ্যেগে ও ভক্তবৃন্দের সহযোগিতায় ১০ ডেগ রান্না করা তবারক (খিচুড়ি) বিতরণের মধ্যদিয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২১ নং ওয়ার্ড সফল কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ আবু সাইদ, মোশারফ হোসেন মশু, আব্দুল মজিদ, নূরউদ্দিন, বাবু শিকদার, মোঃ মেহেদী হাসান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ভক্তবৃন্দ। আরো উল্লেখ্য যে, বর্তমান মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here