সরিষাবাড়িতে যুবক ও ছাত্রী অপহরণের পাল্টা পাল্টি অভিযোগ

0
209

ইসমাইল হোসেন রাশেদ,সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ– জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলা যমুনা সারকারখার প্রসাশন বিভাগে চাকুরীরত ড্রাইভার মো : জহুরুল হক মনুর পুত্র মো:শাহাদৎ হোসেন ফরহাদ (২৫) কে অপহরনের অবিযোগ করে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করেন তার পিতা জহুরুল হক। অভিযোগ সূত্রে জানা যায় গত ৬.১১.১৯তারিখ সন্ধ্যা রাতে যমুনা সার কারখানা আবাসিক কলোনীর বাহিরে আসার পর তার ছেলে আর বাসায় না ফেরায় পরিবারের পক্ষ থেকে খুঁজাখুঁজি করলে কোন সন্ধান পাওয়া যায়নি। খুঁজাখুঁজি অব্যাহত থাকলে একপর্যায় গত ২৫.১১.১৯ ইং তারিখে যানতে পারেন
যমুনা সারকারখানায় নিরাপত্তা প্রহরী মো: বিল¬াল হোসেন(৫৫) ও তার কিছু লোকজন জুর পূর্বক তার ছেলেকে একটি মাইক্রো গাড়িতে তুলে সরিষাবাড়ী দিকে নিয়ে যায়। এর পর ছেলের বাবা বাদী হয়ে তারাকান্দি পুলিশ তদন্দ কেন্দে ছেলে অপহরণের অভিযোগ দাখিল করেন। কিন্তুু অপরদিকে একই ঘটনায় গত ২৬ নভেম্বর জামালপুর থেকে প্রকাশিত পল¬ী কণ্ঠ প্রতিদিন পত্রিকার শেষের পৃষ্ঠায় সরিষাবাড়ীতে কলেজ ছাত্রীকে অপহরণের সংবাদ প্রকাশিত হওয়ায় এলাকার চানচল¬কর ঘটনার সৃষ্টি হয়েছে। উভয় বিষয়টি চলমান সরকারের আইনের সুশাসনকে বৃদ্বাঙ্গুলী দেখিয়ে একটি কুচক্রি মহল ফায়দা লোটার চেষ্টা করছে বলে দাবী করেন জহুরুল হক মনু।
তাই আইনশৃঙ্খলার ভাবমূর্তি বজায় রাখতে দ্রুত বিষয়টি প্রশাসনের তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী উঠেছে সচেতন মহলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here