শিক্ষা দিয়েই পৃথিবী জয় করা যায়, শিক্ষা অফিসার : সোহাগ হোসেন

0
304

শেখ কামালঃ  সোনাকান্দা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২/১/২০২০ তারিখে সকাল দশটায় বিদ্যালয়ের মাঠে কৃতি শিক্ষার্থী সম্বর্ধনা ও ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আহমেদ আলী। প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম নবী মুরাদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা শিক্ষা অফিসার মোঃ সোহাগ হোসেন, অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার, ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর সুলতান আহমেদ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার তাসলিমা সুলতানা স্বপ্না,সহিদুল হাসান মৃধা,রফিকুল ইসলাম কাইয়ুম, আজাহার হোসেন বুলবুল,প্রধান শিক্ষক মাজেদা বেগম, মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী আজিবুর রহমান,শিক্ষক নুর জাহিদ বাদল, শেখ কামাল,নিপা আক্তার,বিবি কুলসুম,অনন্যা সূত্রধর।

বিদ্যালয়ের প্রতিটি বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের একটি করে এলইডি টেলিভিশন উপহার দেন এবং বলেন আগামীতে আমি সকল বৃত্তিপ্রাপ্তদের টিভি দিবো না, সবাইকে একটি করে ল্যাপটপ দিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here