শাহজাদপুরে ৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন শিল্পপতি সেলিম সাকলাইন।

0
470
জেলহক হোসাইন, সিরাজগঞ্জ প্রতিনিধি: 
করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ৮০০শ’টি দুস্থ মানুষের মাঝে নিজের নির্মানাধীন প্রতিষ্ঠান জারিফ এ্যন্ড সাকিব চিলড্রেন পার্কের সৌজন্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাচড়া গ্রামে কৃতি সন্তান শিল্পপতি মোঃ গোলাম সাকলায়েন সেলিম এতে সার্বিক সহযোগীতায় ছিলেন,মোঃছানোয়ার হসেন,মোঃ আব্দুল গফুর ও ৭ নং ওয়ার্ড মেম্বর আব্দুল হাসেম।
অসহায় ও দুস্থ মানুষগুলো যেন ঈদ আনন্দ থেকে বন্চিত না হয় সে উপলক্ষে মঙ্গলবার নিরাপদ দূরত্ব বজায় রেখে উপজেলার পোরজনা বাজার সংলগ্ন গোলাম সাকলায়েন সেলিমের  প্রতিষ্ঠিত রং বাহার কিন্ডারগার্টেনে, পোরজনা ইউনিয়নের প্রায় ১০ টি গ্রামের কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ২য় ধাপে ঈদ উপহার সামগ্রী চাল, ডাল, তেল,সাবান,সেমাই চিনি।বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান,  উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা,আলহাজ্ব মোঃ আজহার আলী মাষ্টার, ডাঃ আব্দুল মান্নান। আরও উপস্থিত ছিলেন পোজনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাবু,ইন্জিনিয়ার ইমরান হোসেন প্রমুখ।
ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণকালে শিল্পপতি গোলাম সাকলায়েন সেলিম বলেন করোনা বিপর্যস্ত অসহায় মানুষদের চরম খাদ্য সংকট।  আসন্ন ঈদে তাদের জন্য কিছু করার চেষ্টা করেছি মাত্র। এতে যদি কেউ একটু উপকার পায় সেখানেই আমার স্বার্থকতা। ২য় ধাপে নিরন্ন মানুষের পাশে দাড়ালাম।আগামীকাল বুধবার শাহজাদপুর শহরের দরগাহপাড়ায় ঈদ সামগ্রী বিতরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here