শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় বিএডিসি’র পিডি নিহত; আহত ২

0
163
জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : গতকাল বৃহস্পতিবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুর উপজেলার টেটিয়ারকান্দায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় বিএডিসির পিডি (পাবনা সার্কেল ) সাজ্জাদ হোসেন ভ‚ইয়া (৪৬) নিহত হয়েছেন। এ ঘটনায় বিএডিসি (পাবনা সার্কেল) এর প্রকৌশলী মাহমুদ ইসলাম ও চালক আহত হয়েছেন। খবর পেয়ে স্থানীয় দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহত ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের শারীরীক অবস্থার অবনতি ঘটনায় তাদের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কজেল হাসপাতালে স্থানান্তর করা হয়। তাদের অবস্থা শংকাজনক বলে জানা গেছে।
জানা গেছে, এদিন সকালে বিএডিসি (পাবনা সার্কেল) এর নিজস্ব পিকআপে চড়ে পাবনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন বিএডিসি’র পিডি সাজ্জাদ হোসেন ভূইয়া ও প্রকৌশলী মাহমুদ ইসলাম। পিকআপটি উপজেলার টেটিয়ারকান্দা নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে কড়ই গাছের সাথে সজোরে ধাক্কা খেলে ঘটনাস্থলেই পিডি সাজ্জাদ হোসেন ভুইয়া নিহত ও ২ জন আহত হন।
হাটিকুমড়–ল হাইওয়ে থানার ওসি শাহজাহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।’#
## জহুরুল ইসলাম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here