শাহজাদপুরে স্বামীর লাথিতে  স্ত্রীর মৃত্যু

0
202

জহুরুল ইসলাম, শাহজাদপুর ( সিরাজগঞ্জ)  প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার এনায়েতপুর থানার খুকনি ইউনিয়নের আটারদাগ গ্রামে রবিবার রাতে স্বামীর লাথির আঘাতে গৃহবধূ খাদিজা খাতুনের (৩২) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের ভাই হুসাইন শেখ বাদী হয়ে সোমবার সকালে স্বামী আব্দুল্লাহ শেখকে (৪৫) একমাত্র আসামী করে এনায়েতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ ঘটনার পর থেকে গ্রেফতার এড়াতে স্বামী আব্দুল্লাহ শেখ পলাতক রয়েছেন। পুলিশ রবিবার রাতেই ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন। সোমবার সকালে লাশের ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ জানান, নিহত খাদিজা খাতুনের প্রবাসী স্বামী আব্দুল্লাহ কয়েকদিন হল দেশে ফিরেছে।

দেশে ফেরার পর থেকেই তুচ্ছ ঘটনা নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলে আসছিল। এরই জের ধরে রবিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়। এর এক পর্যায়ে স্বামী আব্দুল্লাহ শেখ তার স্ত্রী খাদিজাকে এলোপাথারি ভাবে কিলঘুষি ও লাথি দেয়। এই লাথির আঘাতে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে এনায়েতপুর থানা পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে নিহত খাদিজার লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এঘটনায় নিহতের ভাই হুসাইন শেখ বাদী হয়ে আব্দুল্লাহ শেখকে একমাত্র আসামী করে একটি মামলা দায়ের করেছেন।তিনি আরো বলেন, ঘাতক আব্দুল্লাহকে গ্রেপতারের চেষ্টা চলছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here