শাহজাদপুরে সাবেক স্ত্রীর বাড়ি দখলের অপচেষ্টা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ।

0
264

জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : আইন-কানুন, রীতি-নীতি ও স্থানীয় পুলিশ প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শুক্রবার সকালে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর পৌর এলাকার রূপপুর নতুনপাড়া মহল্লায় সাবেক স্বামী কর্তৃক সাবিহা সুলতানা নামের এক অসহায় স্ত্রীর বাড়ি দখলের অপচেষ্টা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।
সরেজমিন পরিদর্শনে ভূক্তভোগী সাবিহা, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত ২০১২ সালে পাবনা জেলার কাশিনাথপুরের শহিদ নগরের মৃত আব্দুল মন্ডলের কন্যা সাবিহা সুলতানার সাথে রূপপুর নতুন পাড়া মহল্লার মৃত তোফাজ্জাল হোসেনের ছেলে বিপ্লব হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী বিপ্লব অর্থনৈতিকভাবে অস্বচ্ছল থাকায় স্ত্রী সাবিহা নিজের জমানো অর্থ দিয়ে সকল কাজে স্বামীকে সহায়তা করে আসছিলো। এমনকি বসতবাড়ির পাকা ইমারত নির্মাণের সময় সাবিহা বিভিন্ন স্থান থেকে ধারকর্জ করে পাকা ইমারতের নির্মাণকাজ সম্পন্ন করে আজ অবধি সেখানেই বসত করে আসছে। সাবিহার সন্তান না হওয়ার কারণে গত ২ বছর পূর্বে স্বামী বিপ্লব অন্যত্র বিয়ে করে সাবিহার ভরণপোষণ না করে আত্মগোপনে থাকে। একপর্যায়ে গত বৃহস্পতিবার সকালে বিপ্লব স্বপরিবারে সাবিহার অনুপস্থিতিতে ওই বাড়ির ৬ ঘরের তালা ভেঙ্গে বাড়ি দখলের অপচেষ্টা করে ও ঘরে থাকা স্বর্ণালংকার এবং নগদ অর্থ হাতিয়ে নেয়। অসহায় ভূক্তভোগী সাবিহা অভিযোগে জানান, ‘বাড়ি থেকে বের করে দেয়ার পর উপায়ান্ত না দেখে ভবনের পশ্চিমে আমার নিজ টাকায় ক্রয়কৃত নিজ নামীয় ০.০৮৮ একর (৮.৮ শতক) জমির ওপর নির্মিত একটি ছাপড়া ঘরে আশ্রয় নিলে শুক্রবার সকালে সেখানেও হামলা চালিয়ে ভাংচুর করে আমাকে বের করে দেয়া হয়। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ দেন।
এ বিষয়ে শাহজাদপুর থানার সেকেন্ড অফিসার এসআই শাহজাহান বলেন, ‘উভয়পক্ষের লিখিত অভিযোগ পাবার পর শুক্রবার সরেজমিন তদন্তপূর্বক বিষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত উভয়পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ দিলেও শুক্রবার সে নির্দেশ অমান্য করে সাবিহার থাকার ছাপড়া ঘর বিপ্লব ও তার লোকজন ভেঙ্গে ফেলে।’#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here