শাহজাদপুরে মসজিদের মাইক দিয়ে ডেকে ফের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

0
177
জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:  সিরাজগঞ্জের শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুনরায় আজ রবিবার ভোরে মসজিদের মাইক দিয়ে গ্রামবাসীদের ডেকে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষ চলাকালে আলী আজগর (৫৫) নামে একজন নিহত এবং একজন পুলিশ সদস্য সহ অন্তত আরও ৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে । নিহত আলী আজগর পাড়কোলা গ্রামের মৃত গফুর শেখের ছেলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শাহজাদপুর প‍ৌর শহরের পারকোলা গ্রামের বর্তমান পৌর কাউন্সিলর বেলাল হোসেন ও সাবেক কাউন্সিলর পীযুষ এর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই বিরোধের জেরেই গত দুই সপ্তাহ ধরে দফায় দফায় সংঘর্ষ চলে আসছে। এই ধারাবাহিকতায় আজ ভোর ৬ টায় মসজিদের মাইক দিয়ে গ্রামবাসীদের ডেকে দুই পক্ষই লাঠি,ফালা, হাসুয়া, তীর-ধনুক সহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আলী আজগর নামে একজন নিহত হয়েছেন এবং আরও অন্তত ৫ জন আহত হয়েছেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here