শাহজাদপুরে নিখোঁজের ৪ দিন পর যুবকের অর্ধগলিত লাশ উব্ধার

0
46
জহুরুল ইসলাম, শাহজাদপুর ( সিরাজগঞ্জ)  প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ।
রবিবার  (২৩মে) উপজেলার বেলতৈল ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের ফসলি জমিতে এলাকাবাসী অর্ধগলিত এক যুবকের লাশ দেখতে পেয়ে শাহজাদপুর থানায় খবর দেয়।
খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার,  (শাহজাদপুর সার্কেল)  মোঃ হাসিবুল ইসলাম ও শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নেতৃত্বে শাহজাদপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহত যুবকের লাশ উব্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নিহত যুবক ৪দিন হলো নিখোঁজ হওয়া উপজেলার চর-বেলতৈল গ্রামের মৃত শামসুল হকের ছেলে আব্দুর রহমান (৩৯)। পরিবারের পক্ষ থেকে বলা হয় গত ১৯মে রাতে কে বা করা ফোন করে ডেকে নিয়ে যায় আব্দুর রহমানকে। রাত্রিতে সে আর বাড়ীতে ফিরে না আসায় আমরা গত ২০মে শাহজাদপুর থানায় একটি নিখোঁজ ডাইরি করি। তার পরেও তার কোন খোজ খবর পাইনি। আজ সকালে আমরা জানতে পারি  জমির খেতে কে বা করা আমার ভাইকে মেরে ফেলে রেখেছে । এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, নিহতের পরিচয় শনাক্ত করা গেছে। লাশটি নিখোঁজ হওয়া আব্দুর রহমানেরই। ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here