শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ : আহত ৬ 

0
177
জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ-আঙ্গারু গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।
 রবিবার সকালে বৃ-আঙ্গারু গ্রামে সরকারি জলাশয় ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আব্দুল্লাহ গং ও নিজাম গংদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ফালা বিদ্ধ হয়ে ছোলায়মান প্রামানিকের পুত্র আব্দুল আউয়াল প্রামানিক (৪০) নিহত হয়েছে। সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলো একই গ্রামের আবু তালেব (৫০), মোহন (৩৩),বাবু (৩৬),ইয়াসিন(৩৯), মোসলেম(৩০), কাসেম(৩৫)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী ও শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃ-আঙ্গারু গ্রামের একটি সরকারি জলাশয়কে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ আব্দুল্লাহ গং ও নিজাম গংদের মধ্যে বিরোধ চলে আসছিল। এর আগেও দু’পক্ষের মধ্যে কয়েক দফা বিচ্ছিন্ন সংঘর্ষের ঘটনা ঘটেছে।  এ হত্যাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here