শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে এমপি স্বপনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

0
23

জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : জাতীয় সংসদ সদস্য, সাবেক শিল্প উপমন্ত্রী ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযাদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল শনিবার (১৪ নভেম্বর) বাদ আছর বাংলাদশ ছাত্রলীগ শাহজাদপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক  হাজী রাসেল শেখের ব্যক্তিগত উদ্যোগে কুরআন তেলওয়াত,  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।  স্থানীয় এমপি বীরমুক্তিযাদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের সুস্থতা কামনায় দোয়া করার জন্য শাহজাদপুরের সকল শ্রেণী পেশার মানুষের প্রতি অনুরোধ জানিয়েছেন উক্ত দোয়া ও মিলাদ মাহফিলের উদ্যাক্তা বাংলাদশ ছাত্রলীগ শাহজাদপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক  হাজী রাসেল শেখ। এমপি হাসিবুর রহমান স্বপনের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত শেষে তবারক বিতরন করা হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে  উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তরু লোদী, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল মান্নান বেপারী,  পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ সুমন প্রাঃ , শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ সজিব আহমেদ, মোঃ নয়ন আহমেদ,যুগ্ম- সাধারন সম্পাদক মোঃ মোক্তার হোসেন , মোঃ সিমান্ত লোদী, মোঃ রাকিব আহমেদ, সাংগঠনিক সম্পাদক জয় মহামুদসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

উল্লখ্য, স্থানীয় এমপি আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তুরস্কে অবস্থান করছেন। আগামীকাল সোমবার তার অপারেশনের কথা রয়েছে। #