শাহজাদপুরে কৃষকের সব্জি পালান থেকে ৭টি ককটেল ও ৩১টি ঢাল উদ্ধার

0
109
জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বনগ্রাম দক্ষিণপাড়া গ্রামের মজনু প্রামানিকের (৫৫) বাড়ির সব্জি পালানের মধ্যে থেকে র‌্যাব ও পুলিশ বুধবার দুপুরে ৭টি ককটেল ও ৩১টি ঢাল উদ্ধার করেছে। এ ঘটনার পর র‌্যাব ও পুলিশ ওই এলাকা ঘিরে রেখেছে। এ ঘটনায় এলাকাবাসির মধ্যে চরম আতংক বিরাজ করছে।
এ বিষয়ে ওই বাড়ির মালিক মজনু প্রামানিকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম বলেন, সকাল ৮টার দিকে সব্জি পালান থেকে লাউ ও বেগুন তুলতে গিয়ে একটি মাটির হাড়ির মধ্যে লালটেপ দিয়ে মোড়ানো ককটেল ও গুলি দেখতে পাই। এ সময় ভয়ে জ্ঞান হারিয়ে ফেলি। কিছু সময় পর জ্ঞান ফিরে পেয়ে চিৎকার শুরু করি। আমার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে। এরপর পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ককটেল গুলি উদ্ধার করে নিরাপদ স্থানে রাখে ও ওই এলাকা সুতলি দিয়ে ঘিরে রাখে। খবর পেয়ে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর একটি দলও ঘটনা স্থলে ছুটে আসে। এ সময় তারা আশপাশের লোকজন নিরাপদে সরিয়ে নেয়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী চর আঙ্গারু গ্রামের আহাদ আলীর বাড়ির পাশের আব্দুর রাজ্জাকের জমি থেকে ৩১টি ঢাল উদ্ধার করে।
এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান বলেন,বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তাদের নির্দেশে ওই স্থানটি ঘিরে রাখা হয়েছে। তারা এসে যে নির্দেশ দিবেন সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here