শাহজাদপুরের এমপির নাম ব্যবহার করে আওয়ামীলীগ নেতা কর্তৃক সরকারি জায়গা দখল করে মার্কেট নির্মাণ

0
55
জেলহক হোসাইন, (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বেনুটিয়া গ্রামের এলাহি প্রামাণিকের ছেলে পানি উন্নয়নের জায়গা দখল করে বেনুটিয়া বাজারে মার্কেট নির্মাণের অভিযোগ উঠেছে।
সরে জমিনে গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে গিয়ে দেখা যায়, আওয়ামীলীগ নেতা মোজাম্মেল সদ্য নির্মিত পানি উন্নয়ন বোর্ডের বন্যা নিয়ন্ত্রিত বাঁধের সীমানা পিলারের ভিতরে অবৈধভাবে মার্কেট নির্মাণ করছেন। হাফ ওয়াল টিনসেড মার্কেট নির্মাণ বিষয়ে তার দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, একসময় জায়গাটি তাদের ছিল। পাউবোর একওয়ার ভুক্ত হলে সেখান থেকে তিনি টাকা উত্তালণ করেছেন। জায়গা দখল বিষয়ে তিনি বলেন, বিষয়টি স্থানীয় সংসদ হাসিবুর রহমান স্বপন ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেনের নলেজে দিয়েই করছেন।
এ বিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেনের ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। স্থানীয়রা জানান, মোজাম্মেল হক দাম্ভিক ও উশৃংখল প্রকৃতির। দলীয় পদ পাওয়ার পর থেকেই সে দল ও এম,পির নাম ভাঙ্গিয়ে নিজের স্বার্থ হাসিল করছে। দলীয় প্রভাব খাটিয়ে আগামীতে ইউপি মেম্বর পদে জেতার স্বপ্ন দেখছে। তিনি সাংবাদিকদের দাম্ভিকতা দেখিয়ে বলেন এম,পির সাথে ঘনিষ্ঠ সম্পর্ক রিপোর্ট করে কিছুই করতে পারবেননা বলেন মোজাম্মেল হক।