রোয়াংছড়িতে ট্রেডিশনাল হোটেল এণ্ড ফুড প্যালেসের উদ্বোধন

0
210

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি প্রতিনিধিঃ বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার জনপ্রিয় শীলবান্ধা (ছালাওয়া) পর্যটন এলাকাকে কেন্দ্র করে ভ্রমণ পিপাসুদের প্রাণকেন্দ্র কচ্ছতলী বাজারে রেস্টুরেন্ট ট্রেডিশনাল হোটেল এণ্ড ফুড প্যালেসটি শুক্রবার সকাল (৬ ডিসেম্বর) উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা প্রধান অতিথি উপস্থিত থেকে উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন কচ্ছতলী আর্মি ক্যাম্পে কমন্ডার মো: ইউসুফ,রোয়াংছড়ি উপজেলা পরিষরেদ সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা,রেস্টুরেন্টের মালিক মেসিংপ্রু মারমা, নুসিং মারমা,নোয়াপতং ও আলেক্ষ্যং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুমংপ্রু মারমা,সাধারণ সম্পাদক মংসে মারমা সহ আরো অনেকে। রেস্টুন্টে মালিক মেসিংপ্রু মারমা বলেন এখানে সকল প্রকার ঐতিহ্যবাহিক ও উন্নত মানের খাবার পরিবেশন করা হবে। এর পাশাপাশি পর্যটকরা চাইলে রাত্রিযাপন করা সুব্যবস্থা আছে। ছাড়া বিভিন্ন অনুষ্ঠানে অর্ডার ও ডেলিভারী নেওয়া হবে। প্রধান অতিথি চেয়ারম্যান চহাইমং মারমা বলেন রোয়াংছড়িতে প্রাণকেন্দ্র পর্যটন হচ্ছে শীলবান্ধা ঝিড়ি ঝর্ণা ও দেবতা কুম।

এ ঝর্ণাকে দেখতে দূর দুরান্ত থেকে আসার ভ্রমণ পিপাসুরা যখন আগম করবে তখন যেন, এ হোটেলে পর্যটকরা আসলে যাতে মানসম্পন্ন খাবার পাই। সেদিকে লক্ষ রেখে ঠিকভাবে পরিবেশন করতে হবে। যে কোন সময় পর্যটকরা হয়রানি না হয়। খাবার মান ঠিক না থাকলে নানা ধরনে সমস্যা হতে পারে। কলে নানা ধরনে সমস্যা হতে পারে।