রোয়াংছড়িতে আ.লীগের নতুন কমিটিতে সভাপতি চহাইমং মারমা ও সাধারণ সম্পাদক বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা

0
659

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে উৎসাহ উদ্দীপনায় উপজেলা আওয়ামী লীগের ৬ষ্ঠতম ত্রি-বার্ষিকী সম্মেলনে মধ্যে দিয়ে উপস্থিত সকল কন্সিলাদের মতামতের ভিত্তিতে ৭১ জন সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি পদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা,সাধারণ সম্পাদক পদে বর্তমান ৩নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যার নির্বাচিত হয়েছে।

বান্দরবান জেলার আ.লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমার প্রধান অতিথি উপস্থিত থেকে দ্বিতীয় পর্বে সম্মেলন অনুষ্ঠানে নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যাঁরা নির্বাচিত হয়েছেন তাঁদের নাম ঘোষণা করেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রোয়াংছড়ি টাউন হলে এ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠান এর অনুষ্ঠিত হয়। প্রথম পর্বে অনুষ্ঠানে সদস্য সচিব জনমজয় তঞ্চঙ্গ্যা সঞ্চালনায় সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক পুহ্লাঅং মারমা।

প্রধান বক্তার হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানে পৌর মেয়র ইসলাম বেবী। এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা,সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো: মোজাম্মেল হক বাহাদুর,পৌর কন্সিলর অজিত কান্তি দাশ,তথ্য ও প্রচার সম্পাদক মংঙৈপ্রু মারমা,জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা,আ.লীগের সভাপতি চহ্লামং মারমা,সহ সভাপতি বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,সাধারণ সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা,উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা,ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা,মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইংচিংপ্রু মারমা,ধীরেন্ট ত্রিপুরা প্রমুখ। প্রধান অতিথি চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা বক্তব্যের বলেন যেন কুচক্রী মহল,রাজাকার,আলবদর ও অন্য রাজনীতি পন্থীদের এ নতুন কমিটিতে স্থান না দেওয়ার পরামর্শে প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here