রুমায় পিবিসিপি কমিটি বিলুপ্ত ঘোষনা করেন; আহবায়ক

0
918

মংহাইথুই মারমা, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে রুমা উপজেলার পাবর্ত্য বাঙ্গালী ছাত্র পরিষদ(পিবিসিপি) বিলুপ্ত ঘোষনা করেন কমিটির আহবায়ক মো: জয়নুল আবেদিন। গত ৯রা আগস্ট বান্দরবান জেলার কমিটির সভাপতি মো: মিজানুর রহমান অখন্দ উপস্থিতে বাজার সেট দুই তলা ভবন ঘরোয়া পরিবেশে কমিটির প্রণয়ন করা হলেও তা কোন রুমায় জনপ্রতিনিধিরা গ্রহণ না করার এখন পিবিপিসি বিলুপ্ত পথে।

গতকাল রুমা বাজার সাংঙ্গু হোটেলে ২তলা ভবনে জনপ্রিয় অনলাইন পোটার্ল প্রথম বিডি নিউজ পত্রিকার বান্দরবান প্রতিনিধিত্ব কাছে গঠন প্রণালী কাগজ পত্র দেখানো হলে,তিনি কমিটির বিলুপ্তি করা ইচ্ছা ও অনুভূতি প্রকাশ করা হয়। এ গঠনটি ১৯৯১খ্রি: প্রনয়ন হলেও এ পর্যন্ত রুমায় কোন ঠাই পাওয় যায় নি।

এ বিষয়ে রুমা পিবিসিপির কমিটির সভাপতি বক্তব্যের বলেন, রুমা উপজেলার গত ৯রা আগস্ট বাজার সেটে এগারো জন সদস্য নিয়ে কমিটি গঠন করা হলেও আমাকে কমিটির বিষয়ের কোন সুযোগ-সুবিধা ও ভালো-মন্দ কোন পরার্মশ না দেওয়ার আমার পক্ষে কমিটি ধরে রাখা অসম্ভব মনে করি,তাই এ কমিটিতে থাকার ইচ্ছা নহে। তিনি আরো জানান, কমিটির গঠনের সময় কোন উপজেলা প্রসাশন,জনপ্রতিনিধি ও আইন শৃঙ্খলা রক্ষা কারী বাহিনী উপস্থিত না থাকায় গঠন নিয়ম মোতাবেক মিজানুর রহমান অখন্দ নেতৃত্বে কমিটিতি গঠন করে গেলেও আমার পক্ষে গ্রহণ যোগ্য মনে করছি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here