রুমায় পাইন্দু ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন

0
409

মংহাইথুই মারমা,বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের রুমায় ১নং পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমার বিরুদ্ধে প্রচার মাধ্যমে বিভিন্ন সময়ে বার বার মিথ্যা তথ্য দিয়ে সংবাদ মাধ্যমে প্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে রুমার পাইন্দু ইউনিয়নের সাধারণ জনগণ। ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে একাধিকবার কাজ না করে প্রকল্পের টাকা আত্মসাত, সোলার প্যানেল বিতরণ, বিজিডি ও ভিজিএফ প্রদান সহ নানা অনিয়মের অভিযোগ করে সংবাদ মাধ্যমে প্রচার করা হয়। সে সময় উহ্লামং মারমা ব্যক্তিগত ভাবে তার বিরুদ্ধে প্রচারিত অভিযোগ অস্বীকার এবং প্রতিবাদ করেছিলেন ।

আজ (বৃহস্পতিবার) সকালে রুমা বাজারে পাইন্দু ইউনিয়নের জনসাধারণ এবং পরিষদের সদস্যরা সহ এক মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন পাইন্দু ইউনিয়নের ক্যতাই পাড়ার বাসিন্দা থোয়াইসানু মারমা এবং আরো অনেকে।

এসময় বক্তারা বলেন,সংবাদ মাধ্যমের এলাকাবাসীদের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে সংবাদ প্রচারের আহ্বান জানান। তারা অভিযোগ করেন চেয়ারম্যান উহ্লামং মারমার বিরুদ্ধে মিথ্যা আর বানোয়াট তথ্য দিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভাবে মানহানিকর সংবাদ প্রচার করা হয়েছে। মিথ্যা ও মনগড়া তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করার জন্য তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here