যাত্রা শুরু করলো ‘‘হাফেজীবাগ সমাজ উন্নয়ন সংস্থা’’

0
874

নারায়ণগঞ্জ (বন্দর) প্রতিনিধি :  বন্দরের হাফেজীবাগ এলাকায় ‘হাফেজীবাগ সমাজ উন্নয়ন সংস্থা’- নামে একটি অরাজনৈতিক সমাজ কল্যানমূলক সংগঠন তাদের যাত্রা শুরু করে।

মঙ্গলবার ১৯ মে বিকাল ৪টায় হাফেজীবাগ কবরস্থান মসজিদের ঈদ গা মাঠে এলাকার গন্যমান্য ব্যাক্তিদের যৌথ আলোচনা সভায় এ কমিটি গঠন করা হয়। সভাপতি নির্বাচিত হন মাহমুদ উল্লাহ।

সমাজে সর্বস্তরের শিক্ষার আলো ছড়িয়ে দিতে কুসংস্কার ও মাদক মুক্ত সমাজ গড়ার প্রয়াসে এক ঝাক উদ্যামী শিক্ষিত তরুনদের নিয়ে যাত্রা শুরু করল বন্দরের একটি সমাজ সেবা মূলক অরাজনৈতিক সংগঠন ‘‘ হাফেজী বাগ সমাজ উন্নয়ন সংস্থা’।
এ সময় উপস্থিত ছিলেন হাফেজী বাগ পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব আবুল খায়ের , বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ, মো:হাবিবুল্লাহ কন্ট্রাকটার, বন্দর ইউনিয়ন যুবলীগ নেতা আলী হোসেন,বিশিষ্ট ব্যাবসায়ী কামাল হোসেন,পঞ্চায়েত কমিটির সদস্য শহিদুল্লাহ, বাবুল কন্ট্রাকটর।

বন্দর থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফ সংগঠনের যুবকদের উদ্দেশে তার বক্তবে বলেন- ‘সারা বিশ্বে অতিত,ভবিষৎ এবং বর্তমানের নেতৃত্ব দেয় যুব সমাজ।যুব সমাজ যদি ঠিক হয় তাহলে অন্যায়, অনাচারসহ যে কোন সমস্যা দূর হবে বলে আমি আশাবাদী। এ এলাকার ধর্মপ্রান, কেননা এখানে অনেক সুন্দর মসজিদ এবং কবরস্থান আছে। প্রতিনিয়ত কবরস্থানের কথা মনে করে এ এলাকার মানুষ বিভিন্ন অপকর্ম থেকে দূরে রয়েছে। এখন সমাজে ভালো কিছু করার প্রত্যয়ে তরুনরা এক হয়েছে। তোমাদের শুভ কামনা রইল’।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো: রিপন, মো: জুলহাস, মো: মুন্না, শ্যামল,মো: সোহেল, আল আমিন, সিদ্দিকহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। পরিশেষে মিলাদ ও দোয়া পরিচালনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here