মৌলবাদী সমর্থিত একটি গোষ্ঠি দেশটাকে আফগানিস্থান বানাতে চায়: ছাত্রলীগ নেতা বিন্দু।

0
77

নারায়ণগঞ্জ (বন্দর) প্রতিনিধি : কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বক্তব্য রাখতে গিয়ে মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিল অসাম্প্রদায়িক বাংলাদেশ। জাতীয় চার নেতা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ। ৩০লক্ষ শহিদের বিনিময়ে অর্জিত এই স্বাধীণ বাংলাদেশ। স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন বাংলার দামাল ছেলেরা। তখন তারা হাতে অস্ত্র তুলে নিয়েছিলেন। বন্দর থেকে রশিদ কাকাদের মতো অকুতোভয় বীর সৈনিকরা মাতৃভূমিকে রক্ষায় অস্ত্র তুলে না নিলে হয়ত আমরা স্বাধীন বাংলা পেতামনা। পেতাম না একটি লাল সবুজের পতাকা।

বৃহস্পতিবার ১০ ডিসেম্বর বিকেলে বন্দর কেন্দ্রীয় শহিদ মিনারে থানা ও উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,মানবতাবাদী নেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন সুবাতাস বইছে,উন্নয়ন হচ্ছে সারা দেশে অথচ মৌলবাদী ও স্বাধীনতা বিরোধীদের একটি গোষ্ঠি দেশের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে ভাস্কর্য ভাঙ্গার নেশায় মত্ত হয়ে উঠেছে। তারা এই দেশটাকে পাকিস্থান ও আফগানিস্তান রাষ্ট্র বানাতে মিশন নিয়ে নেমেছে। এই ঘৃন্য কর্মকান্ডের তীব্র নিন্দা জানাই। যতদিন বঙ্গবন্ধু সৈনিকেরা বাংলার মাটিতে বেঁচে থাকবে ততদিন এই অপশক্তিদের দমন না করে আমরা ঘরে ফিরব না। পাশাপাশি বলতে চাই নারায়ণগঞ্জ তথা বন্দরে প্রতিটি এলাকায় মৌলবাদী,দেশ বিরোধী ব্যাক্তিরা কে কোন অবস্থানে আছে তা চিহিৃত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করার জন্য সকলকে এক জোট হয়ে কাজ করার আহ্বান জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here