“মুজিব বর্ষের কর্মসূচির অংশ হিসেবে  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বান্দরবান পার্বত্য জেলা কর্তৃক বৃক্ষরোপণ অভিযান ২০২০ পালন”

0
417
হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: স্বাধীন বাংলাদেশের স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুযোগ্য মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, জি মহোদয়ের নেতৃত্বে ও যথাযথ নির্দেশনা মোতাবেক আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী ২০২০ পালন করছে।  এই কর্মসূচির অংশ হিসেবে  অদ্য ১৯ থেকে ২১ জুলাই, ২০২০খ্রি. পর্যন্ত যথাযথভাবে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে বান্দরবান পার্বত্য জেলাধীন ০৭ (সাত) টি উপজেলার ইউনিয়ন পর্যায়ে ১০০০টি বিভিন্ন প্রজাতির ফলজ এবং ভেষজ গাছের চারা রোপন কার্যক্রম চলমান রয়েছে।
জনাব মো: সামছুল আলম, উপ মহাপরিচালক, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ, চট্টগ্রাম মহোদয়ের সর্বাত্মক সহযোগিতায় ও জনাব মো: সাহাদাত হোসেন,বিভিএম, জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বান্দরবান পার্বত্য জেলা এর সার্বিক তত্ত্বাবধানে জেলা আনসার ও ভিডিপি কার্যালয় বান্দরবান থেকে ১০০০টি গাছের চারা সাতটি উপজেলায় সুষ্ঠুভাবে বিতরণ করা হয়। বিশেষ অথিতি হিসেবে জনাব এ এইচ এম সাইফুল্লাহ হাবিব, অধিনায়ক, ২৮ আনসার ব্যাটালিয়ন, সুয়ালক, বান্দরবান পার্বত্য জেলা বৃক্ষরোপণ অভিযান ২০২০ উপলক্ষে আয়োজিত কর্মসূচিতে স্বাগত বক্তব্য প্রদান করেন। আরো উপস্থিত ছিলেন জনাব মো তানজির আজাদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, রোয়াংছড়ি, বান্দরবান ও জনাব আবদুর রহিম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, সদর, বান্দরবান পার্বত্য জেলা প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here