মুজিববর্ষ উপলক্ষে নওগাঁয় জেলা প্রশাসক জাতীয় জুনিয়র টেনিস টুর্নামেন্টের শুরু

0
247

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় জেলা প্রশাসক জাতীয় জুনিয়র টেনিস টুর্নামেন্ট শুরু হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে নওগাঁ জেলা টেনিসক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে। বৃহষ্পতিবার সকাল ১০টায় নওগাঁ টেনিস গ্রাউন্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্নামেন্ট-এর উদ্বোধন করেন টেনিসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ।
এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিপুল ইসলাম খান, টেনিস ক্লাবের সাধারন সম্পাদক কাজী আবু সাঈদসহ টেনিস ক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় স্বাগতিক নওগাঁ টেনিস ক্লাব, রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্স, মেহেরপুর টেনিস ক্লাব, ঝালকাঠি টেনিস ক্লাব, বি কে এস পি, বাংলাদেশ টেনিস ফেডারেশন, অফিসার্স ক্লাব ঢাকা, উত্তরা ক্লাব লিমিটেড ঢাকা, নরসিংদি টেনিস ক্লাব এবং যশোর টেনিস ক্লাব থেকে ৬ বছর থেকে ১০ বছর পর্যন্ত বয়সভিত্তিক তিনটি গ্রুপে বালক ও বালিকা পর্যায়ে মোট ১১৫ জন প্রতিযোগি অংশগ্রহন করছে।
বৃহষ্পতিবার বেলা ২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫টি খেলা অনুষ্টিত হয়েছে। এদের মধ্যে ৬ বছর পর্যন্ত বালিকা পর্যায়ে নওগাঁ টেনিস ক্লাবের তুবা প্রথম, নাবিহা দ্বিতীয় ও ফাইজা তৃতীয় স্থান, ৬ বছর পর্যন্ত বালক পর্যায়ে রাজশাহী জাফল ইমাম টেনিস কমপ্লেক্সের ইভান প্রথম, নওগাঁ টেনিস ক্লাবের সাবাত মাসুদ দ্বিতীয় ও একই ক্লাবের ইব্রাহিম তৃতীয় স্থান, ৮ বছর পর্যন্ত বালক বিভাগে নওগাঁ টেনিস ক্লাবের লিমান প্রথম, একই ক্লঅবের আদিল দ্বিতয়ি ও রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্স-এর লাম আলী তৃতীয়, ৮ বছর পর্যন্ত বালিকা বিভাগে রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্স-এর নুমা প্রথম, নওগাঁ টেনিস ক্লাবের অপেরা দ্বিতীয় ও রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্স-এর অর্থি তৃতীয় স্থান এবং ১০ বছর পর্যন্ত বালিকা বিভাগে রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্স-এর পাখি প্রথম, নওগাঁ টেনিস ক্লাবের আফিয়া দ্বিতীয় এবং ঝালকাঠি টেনিরস ক্লাবের তাইয়্যবা তৃতীয় স্থান অর্জন করেছে। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here