মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময়

0
426

আখতারুজ্জামান.চাঁপাইনবাবগঞ্জ: মুজিববর্ষ উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় সদর উপজেলা পরিষদ মিলনায়নে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একেএম তাজকির-উজ-জামান।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে মুজিববর্ষের গুরুত্ব তুলে ধরে বলেন, আগামী ১০ জানুয়ারি শুক্রবার বিকেল ৩ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ভিডিও কনফারেন্স করবেন। সে উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা পুরাতন স্টেডিয়ামে বিশেষ আয়োজন করা হয়েছে। সেই আয়োজনে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলীগণের উপস্থিতি বাধ্যতামুলক। পারলে ছাত্র-ছাত্রীদেরও নিয়ে আসতে বলা হয়েছে। তিনি বলেন, মুজিব বর্ষের ব্যানারে বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ছবি ছাড়া অন্য কারও ছবি ব্যবহার করা যাবেনা। জেলা প্রশাসন চাই মুজিব বর্ষ জেলার গ্রামে গ্রামে পালিত হোক। পালন করার ব্যাপারে জেলা প্রশাসন সার্বিক সহযোগিতা করবে।

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক একেএম তাজকির-উজ-জামান আরও বলেন, মুজিববর্ষ পালনে জেলা প্রশাসন কোন ছাড় দেবেনা। কোন প্রতিষ্ঠান যদি মুজিববর্ষ পালনে গড়িমসি করে, তবে তাদের নামের তালিকা মন্ত্রণালয়ে পাঠানো হবে। মুজিববর্ষ পালনে যে যার অবস্থান থেকে যথাযথ ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি মুজিববর্ষ উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্রদের অংশগ্রহণ করতে আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তৌফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here