মায়ের গহনা বিক্রি করে খাদ্যসামগ্রী নিয়ে কর্মহীন ও অস্বচ্ছল ছাত্রলীগ পরিবারের পাশে ইঞ্জি. জুয়েল

0
231

সোহাইল আহমেদ : করোনাভাইরাসের কারণে গৃহবন্দী থাকায় কর্মহীন হয়ে পড়েছেন অনেকেই। আর এই অসহায় হতদরিদ্রদের ঘরে যথাসম্ভব খাবার পৌঁছে দিচ্ছেন তরুণ ছাত্রলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল আহমেদ। ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারারমপুরে মায়ের গহনা বিক্রি ও জমানো টাকা দিয়ে পৌর সভার প্রত্যেক অসহায় পরিবার ও খাদ্য সংকটে থাকা ছাত্রলীগসহ সকল নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে গতকাল (বুধবার) খাদ্য সামগ্রী নিয়ে রাতের আধারে ঘরে ঘরে পৌঁছে দিলেন তরুণ ছাত্রলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল আহমেদ।

তার এই ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আওয়ামী অঙ্গ সংগঠনসহ উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। ছাত্রলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল আহমেদ বলেন, আমার মায়ের আর্থিক সহযোগীতা এবং উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান(জনি) ভাইয়ের অনুপ্রেরণায় আমি অসহায় কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানোর সুযোগ পেয়েছি।তিনি আরো জানান, মহামারি করোনা সংক্রমণ রোধে ও জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি যখন যেখানে খবর পাচ্ছি সামর্থ্য অনুযায়ী অসহায় কর্মহীন মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করছি।

আমি দেশের সকল ছাত্রলীগ নেতাকর্মীদের আহবান জানাই আপনারা প্রত্যেকেই নিজ নিজ এলাকায় অস্বচ্ছল ছাত্রলীগসহ সমাজের নিম্নআয়ের পরিবারের খোজ খবর নিয়ে তাদের ঘরে খাদ্য সামগ্রী দেওয়ার ব্যবস্থা করেন। এসময় উপস্থিত ছিল উপজেলা শ্রমীকলীগ সভাপতি সৈয়দ মো: আজিজ, পৌর কাউন্সিলর মো: শাহিন বেপারি, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহেল রানা প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here