মহিলা ভাইস চেয়্যারম্যান পদপ্রার্থী নুরুন্নাহার সন্ধার প্রতীক হাঁস

0
34

মাহমুদুল হাসান সিরাত:  আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য বন্দর উপজেলা নির্বাচনে মহিলা  ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নুরুন্নাহার সন্ধা“ হাস  ” প্রতীক পেয়েছেন।

শুক্রবার (৩১ মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও বন্দর উপজেলা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ প্রার্থীদের মাঝে নির্বাচনের প্রতীক বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান, বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা নাজিমউদ্দিন প্রমূখ।

উল্লেখ্য, বন্দর উপজেলা পরিষদের নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। এই নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। আগামী ১৮ জুন বন্দর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ মে, যাচাই-বাছাই ২৩ মে, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ মে। প্রতীক বরাদ্দ ৩১ মে। প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করতে পারবে।

এর আগে গত ৩১ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে নারায়ণগঞ্জের সোনারগাঁ, রূপগঞ্জ, আড়াইহাজার এই ৩ উপজেলায় ভোট অনুষ্ঠিত হয়। এছাড়া সদর উপজেলায় সীমানা জটিলতার মামলা থাকায় নির্বাচন অনিশ্চিত।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের বন্দরে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। এ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনার কেন্দ্রে আছেন তরুণ প্রজন্মের প্রতিনিধি নুরুন্নাহার সন্ধা । একজন ক্লিন ইমেজের লোক হিসেবে সব সময় জনপ্রিয় তিনি। এবং আসন্ন নির্বাচনে তিনি বন্দর উপজেলার মহিলা  ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের ব্যাপারে আশাবাদী। সেই সাথে নির্বাচনে বিজয়ী হয়ে উপজেলাবাসীর সুখ দু:খে পাশে থাকার জন্য সকলের দোয়া প্রত্যাশা করেছেন তিনি।

এছাড়া এলাকার যে কোন উন্নয়নমূলক কর্মকান্ড ও ধর্মীয় কাজে সর্বদা পাশে থাকেন। ফলে এলাকাবাসীর কাছে সবসময়ই জনপ্রিয় তিনি। আর তাই আগামী উপজেলা নির্বাচনে বন্দরে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী জনপ্রিয় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুন্নাহার সন্ধা।

 

Ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here