মহানগর বাস্তহারা লীগের ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণ

0
272

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জ মহানগর বাস্তহারালীগের ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণ করা হয়েছে। গত ১৯অক্টোবর ২৩,বঙ্গবন্ধু এভিনিউ ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ বাস্তহারালীগের কেন্দ্রীয় সভাপতি বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন বাবু ও সাধারন সম্পাদক সাদেকুর রহমান সাদেকের স্বাক্ষরিত দলীয় প্যাডে এ কমিটি ঘোষনা করা হয়।

নবগঠিত মহানগর বাস্তহারালীগের এ কমিটিতে জয়নাল আবেদিন রাজুকে সভাপতি,মোঃ ইউনুছ গাজীকে সহসভাপতি ও মোঃ আলীকে সাধারন সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এ কমিটিতে আরো যারা মনোনীত হন যথাক্রমে সহসভাপতি পদে মোসা: মায়া,মোঃ মনির হোসেন,রানা মাহমুদ,সাইফুল ইসলাম কহিনুর,দবির মৃধা,আমির উদ্দিন,মিনা বেগম,যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুল হক পরশ,সোহরাব হোসেন,মনির হোসেন,সাংগঠনিক সম্পাদকসোহরাব হোসেন,সহসাংগঠনিক সম্পাদক শাকিল,প্রচার ও প্রকাশনা সম্পাদক মকবুল,সহপ্রচার সম্পাদক ইমদাদুলক হক রাকিব,আলআমিন,দপ্তর সম্পাদক মান্নান ভূইয়া,মহিলা বিষয়ক সম্পাদক মো: হেনাসহ আরো অনেকে।

এ সময় কেন্দ্রীয় কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন বাবু,সাধারন সম্পাদক সাদেকুর রহমান সাদেক,সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম জনি ও জয়পুরহাট জেলা কৃষকলীগের সভাপতি ফিরোজা চৌধুরীসহ বিভিন্ন কেন্দ্রীয়নেতাদের না’গঞ্জ মহানগর বাস্তহারালীগে দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীরা ফুলেল অভ্যর্থণা জানান এবং তাদের দিক নির্দেশনানুযায়ী দলীয় কর্মকান্ড পরিচালনা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here