ভোলা চরফ্যাশন সাংবাদিক মামুনের স্ত্রী, দুই ছেলে সহ করোনায় আক্রান্ত দোয়া চেয়েছেন চরফ্যাশন বাসীর কাছে

0
139
আব্দুর রহিম হাওলাদারঃ
দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও প্রকাশক, দৈনিক জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুন  তার স্ত্রী মারজিয়া বেগম শান্তা,  দুই ছেলে- মাসরুর রহমান মাসফু ও আবরার রহমান মাহির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষায় চার’জনেরই কোভিড-১৯ ‘পজিটিভ’ ফল এসেছে।
বৃহস্পতিবার চরফ্যাশন হাসপাতালের করোনাভাইরাস পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর রবিবার রাতে তারা জানতে পারেন করোনায় আক্রান্ত। তারা ঘরে থেকেই চিকিৎসা নিচ্ছেন।
এ আর এম মামুন জানান, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে কারো সংস্পর্শে এসে আমি আক্রান্ত হই। কিছু  দিন ধরেই আমি ও আমার স্ত্রী, দুই ছেলে জ্বর, ঠান্ডা-কাশিতে ভোগছি।
বৃহস্পতিবার চরফ্যাশন হাসপাতালের করোনাভাইরাস পরীক্ষার বুথে নমুনা দেয়ার পর রবিবার রাতে জানতে পারি আমাদের ৪ জনেরই কোভিড-১৯ ‘পজিটিভ’ ফল এসেছে। আমাদের দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চাই।
এদিকে সাংবাদিক মামুন সপরিবারে করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমদ শুভ, চরফ্যাশনের সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারণ মানুষ   চিকিৎসার খোঁজখবর নেন এবং সাংবাদিক  মামুনের সপরিবারের  জন্য  দোয়া চেয়েছেন।