ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে সন্ত্রাসী হামলায় মসজিদের ঈমাম রক্তাক্ত

0
188
মোঃ আলাউদ্দিন ঘরামী:  ভোলা চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চরকলমী মায়া ব্রীজ সংলগ্ন চরমায়া মসজিদের ঈমাম মাওঃ মো. নুর হুছাইন (২৮)এর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে একদল সন্ত্রাসী।
শনিবার(২৭ জুন) বিকাল ৪টা দিকে শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের মায়া ব্রীজ সংলগ্ন নাংলা পাতা এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, চরকলমী এলাকার মো.হাফিজ,মো. মাসুম,কামালসহ আরো কয়েকজন মিলে ঈমাম সাহেবকে মসজিদ এলাকা থেকে তুলে নিয়ে চরকলমী নাংলা পাতা নির্জন স্থানে নিয়ে ব্যাপক মারধর করে। এতে সে গুরুতর আহত হয় এবং প্রচুর রক্ত ক্ষরণ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
সে বর্তমানে চরফ্যাশন হাসপাতালে ডাক্তার মো. রাসেল আহম্মেদ ভূইয়ার চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ঈমাম মাওঃ নুর হুছাইনের বাড়ি চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের সামরাজ এলাকায়।
এই হামলার ঘটনার সঠিক কোন তথ্য না পাওয়া গেলেও স্থানীয় একটি সূত্র থেকে জানা যায়, হামলাকারী মো.হাফিজের স্ত্রীকে নিয়ে ঈমামের সাথে তাদের একটা বিরোধ দীর্ঘদিন থেকে চলে আসছে।
তবে ঈমাম মাওঃ নুর হুসাইন জানান, আমি ঐ মসজিদের ঈমামতীর সাথে এলাকায় একটি মাদ্রাসা করেছি,মাদ্রাসাটি এখন ভাল চলছে তাই স্থানীয় কিছু সন্ত্রাসী আমাকে সেখানে থাকতে দিবে না তাই বাজে কথা বলে আমার উপর এই হামলা চালায়।
বিষয়টি স্থানীয় চেয়ারম্যান কাউসার মাষ্টার ফয়সালা করে দিবে বলার পর এই হামলার ঘটনা ঘটেছে।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ ওসি(ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম জানান, এমন একটা হামলার ঘটনার কথা শুনেছি। তবে এ বিষয়ে এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here