ভেড়া মারা উপজেলার আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
23

রফিকুল ইসলাম চুনু সভাপতি।।শামিমুল ইসলাম ছানা সাধারণ সম্পাদক
সাইফুলইসলাম, ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি:
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনআজ মঙ্গলবার দুপুরে ভেড়ামারা কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিতহয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃমাহবুব উল আলম হানিফ। প্রধান বক্তা জিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয়কমিটির সাংগঠনিক সম্পাদক আবুসাঈদ আলমাহমুদ স্বপন।ভেড়ামারাউপজেলাআওয়ামীলীগেরসভাপতি ও উপজেলাপরিষদের চেয়ারম্যানআলহাজ্ব আক্তারুজ্জামান মিঠুরসভাপতিত্বে অনুষ্ঠানেবিশেষঅতিথি ছিলেন,সাবেকপাট ও বস্ত্র মন্ত্রীমির্জাআজমএমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয়কমিটিরবন ও পরিবেশবিষয়কসম্পাদক দেলোয়ার হোসেন ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয়কমিটিরসদস্য পারভীনজামানকল্পনা।
সংহঠনের জেলাসভাপতিআলহাজ¦ সদরউদ্দিনসম্মেলনেরউদ্বোধন ঘোষনাকরেন। উপজেলাআওয়ামীলীগেরসাধারণসম্পাদক ও পৌর মেয়রশামীমুলইসলামছানারসঞ্চালনায়অন্যান্যেরমধ্যে অতিথি হিসেবেউপস্থিত ছিলেন,কুষ্টিয়া জেলাআওয়ামীলীগেরসাধারণসম্পাদকআসগরআলী, দৌলতপুরের(কুষ্টিয়া-১) সংসদ সদস্য আ. কা. ম.সরওয়ারজাহানবাদশা, জেলাআওয়ামীলীগেরসহসভাপতিহাজীরবিউলইসলাম, কুষ্টিয়াশহরআওয়ামীলীগেরসাধারণসম্পাদকআতাউররহমানআতা ও উপজেলাআওয়ামীলীগেরসহ-সভাপতিআলহাজ্ব রফিকুলআলমচুনুপ্রমুখ।
সম্মেলনেউপজেলা,শহরও বিভিন্নইউনিয়নআওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাসকাল থেকেই নানারকমব্যানার- ফেস্টুননিয়ে স্বতঃস্ফুর্তভাবে সম্মেলনেঅংশগ্রহনকরেন। সম্মেলনেরদ্বিতীয়অধিবেশনেকাউন্সিলরদেরমাধ্যমে ভেড়ামারাউপজেলারআওয়ামীলীগের৩বছরের জন্য আলহাজ¦ মোঃরফিকুলইসলামচুনুকেসভাপতি ওআলহাজ¦ শামীমুলইসলামছানাকেসাধারণসম্পাদকহিসেবে ঘোষনানির্বাচিতকরাহয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here