ভেড়ামারা চাঁদগ্রাম ইউনিয়নে আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

0
285

সাইফুলইসলাম, ভেড়ামারা(কুষ্টিয়া) প্রতিনিধি:
বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শুক্রবার বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেøলন অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৭ বছর পর এই ইউনিয়নে সম্মেলন স্বতঃস্ফূর্তভাবে অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি বুলবুল কবির ও সাধারণ সম্পাদক আব্দুল হামিদ নির্বাচিত হয়।
ইউনিয়নের আহবায়ক আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃআমিনুল হক রতন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আখতারুজ্জামান মিঠু, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ভেড়াামারা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কৃষি বিষয়ক সম্পাদক বাবুরবীন্দ্রনাথ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মীর শওকত আলী বকুল,স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়কসম্পাদক ডাক্তার রবিউল হক খান ।
বিকেল তিনটা থেকেই মানুষের ঢল নামে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকেই নানা রংয়েরব্যানার ফেস্টুনসহবর্ণাঢ্য র‌্যালীসহকারে দলীয় নেতাকর্মীরাআনন্দ-উল্লাসেরমধ্য দিয়েজড়োহয় সম্মেলন স্থলে।
সভা শেষে সর্বসন্মতি ক্রমে চাঁদগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের বুলবুল কবিরকে সভাপতি,মহিউদ্দিন মহি কে সিনিয়র ও আব্দুল হামিদকে সাধারণসম্পাদক হিসেবে ঘোষনা দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here