বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার উদ্যেগে অভিষেক অনুষ্ঠান ২০১৯ ইং অনুষ্ঠিত

0
99

স্টাফ রিপোর্টার :  বন্দরে স্মরণকালের বৃহত্তর মানবাধিকার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বাবাকা বন্দর থানা শাখার অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে মদনগঞ্জ প্রধাণ সড়কে এ অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল জেলা শাখার সভাপতি আলহাজ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু ।

প্রধান অতিথির বক্তব্যে ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বলেন,মানব সেবা পরম ধর্ম। মানুষ মানুষের জন্য এগিয়ে আসবে এটাই তার নৈতিক দায়িত্ব। এ দায়িত্ব পালণ করতে একটি সংগঠনের মাধ্যমে আবদ্ধ হতে হয়। যে সংগঠন সবসময় নির্যাতিত,অবহেলিত মানুষের পাশে থেকে প্রতিবাদ করবে ও তার অধিকারটুকু তাকে পেতে সহায়তা করবে সে সংগঠনটির নাম মানবাধিকার সংগঠণ।

তিনি আরো বলেন,আমি বন্দর থানা বামাকা’র কার্য্যক্রমে অভিভূত ও বিমোহিত হয়েছি। আপনারা সমাজের কল্যাণকর কাজে এগিয়ে যান। আমার পক্ষ থেকে আমি সর্বাত্বক সহায়তা করব ইনশাআল্লাহ। মানুষের জন্য কাজ করে যান আপনাদের শুনাম এমনিতেই চলে আসবে।

এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বন্দর থানা বামাকা’র সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কাউন্সিলের সাধারণ সম্পাদক এম আর হায়দার রানা,নারায়ণগঞ্জ মহানগর বামাকা’র এড.শাহিদুল ইসলাম টিটু, বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান সানাউল্লাহ সানু,মহিলা ভাইস-চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, নাসিক ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী ফয়সাল মোহাম্মদ সাগর,২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া, বন্দর থানা বামাকা’র সিনিয়র সহ-সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, বামাকার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এমএম রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক সামছুল ইসলাম।

বন্দর থানা বামাকা’র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল মামুন ও পাঠাগার বিষয়ক সম্পাদক রবিউল আউয়াল রবি ও সদস্য মতিন মাতবরের সার্বিক তত্বাবধানে আরো উপস্থিত ছিলেন মহানগর বামাকা’র নেতা মিজানুর হোসেন খোকন,এড.সৈকত,বামাকা বন্দর থানা শাখার উপদেষ্টা আব্দুল আজিজ মিয়া,মোখলেছুর রহমান চৌধুরী, হাজী সেলিম মিয়া, হাজী আলমগীর হোসেন (এমএসসি), মফিজুল ইসলাম মফিজ,কফিল উদ্দিন,সহ-সভাপতি হাজী আনিসুজ্জামান আনিস,হাজী ফারুক আহমেদ মাসুম,মোঃ আঃ জব্বার সরদার,আ’লীগনেতা মোঃ আমির সোহেল, তথ্য ও প্রযুক্তি বিষয়যক সসম্পাদক পলাশ মাহবুব প্রমূখ। জেলা সভাপতি সবারর মাঝে ক্রেষ্ট ও পরিচয়পত্র তুলে দেন।এবং পরে রংধনুর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here