বাংলাদেশ বয়েজ সিঙ্গাপুর এর উদ্যোগে বিপর্যস্ত                      শ্রমজীবীদের মাঝে সাহায্য বিতরণ

0
266

ফিরোজ খান ও পলাশ মাহবুবঃ    বন্দরের মদনগঞ্জ ১৯ নং ওয়ার্ড নমুনা বাজার এলাকায় বাংলাদেশ বয়েজ সিঙ্গাপুর এর উদ্যোগে কোভিড-১৯ এর জন্য  বিপর্যস্ত শ্রমজীবীদের মাঝে সাহায্য বিতরণ করা হয়। আজ ১ এপ্রিল বুধবার ৫০ জনের মাধ্যে চাউল ৬ কেজি, আটা দুই কেজি, আলু আড়াই কেজি, ডাল ১ কেজি, পিয়াজ ১ কেজি, সয়াবিন তেল ১ কেজি, লবন আধা কেজি পরিমাণ করে নিরাপদ ভাবে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আঃ বাতেন মাদবর, হরুনুর রশীদ, হাজী ফারুখ আহমেদ মাসুম, দিল মোঃ মাদবর, সিরাজ মহাজন সওকত আলী, আহাম্মদ আলী, মোহাম্মদ আলী, বিল্লাল হোসেন, নুরুল আমিন মুহুরী, লতিফ মাদবর, মহিবুর রহমান, হাজী আল আমিন, শফিউদ্দিন নাবু, আমির হোসেন, ফালান মিয়া, দয়াল চাঁন প্রমুখ।

সার্বিক সহযোগিতায় ’হু’ ল- কর্পোরেশন সিঙ্গাপুর সোস্যাল ওয়েলফেয়ার ও বাংলাদেশ সিঙ্গাপুর এগ্রোফার্ম বিএসএ। তিনদিন ব্যাপি এই কর্মসূচীর আয়োজন চলছে। আগামী বুধবার নমুনা বাজার ও সৈয়ালবাড়ী ঘাট এলাকায় আরো ৫০ জন পরিবারের মধ্যে বিতরণ করা হবে এবং বৃহস্পতিবার শান্তিনগর লক্ষারচর একশত পরিবারের মধ্যে উক্ত বিতরণ দেয়া হবে।

আয়োজনে মোঃ আব্দুস সালাম। সহসভাপতি, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল, বন্দর থানা শাখা, ও সিরাজ মহাজন, সদস্য, মানবাধিকার কাউন্সিল, বন্দর থানা শাখা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here