বন্দর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবির পৃথক অভিযানে গ্রেফতার-৪

0
322

বন্দর প্রতিনিধি :  নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও কামতাল ফাঁড়ী পুলিশের যৌথ অভিযানে ১’শ ৫২পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করলেও পালিয়ে গেছে আরো এক মাদক ব্যবসায়ী। সোমবার ২৩ সেপ্টেম্বর বিকেলে নবীগঞ্জ বাজার ও লাঙ্গলবন্দ মালিপাড়া এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হচ্ছে ২২নং ওয়ার্ডস্থ লেজারার্স আবাসিক এলাকার অধির ঘোষের ছেলে মাদক ব্যবসায়ী অর্পণ(২৫), বাড়ইপাড়া এলাকার সিরাজ কসাইয়ের ছেলে পলাশ(৩২) ও দড়ি সোনাকান্দা এলাকার মৃত জুলহাস মিয়ার ছেলে শ্যামল(২৫) এবং তাজপুর এলাকার আক্সবআলীর ছেলে মিজানুর রহমান(২৩)।

জানাগেছে,গত সোমবার বিকেলে এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির এসআই সহিদুলসহ সঙ্গীয়ফোর্স নবীগঞ্জ বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে মাদকদ্রব্য বিক্রয়কালে ইয়াবা ব্যবসায়ী অর্পণ,পলাশ ও শ্যামল ১’শ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। এ সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় লাঙ্গলবন্দ এলাকার মাদক ব্যবসায়ী লিটন।

অপরদিকে কামতাল তদন্তকেন্দ্রের ইনচার্জ আনোয়ার হোসেনের নেতৃত্বে এএসআই মোকলেছ সঙ্গীয়ফোর্সসহ মুছাপুর ইউনিয়ণস্থ লাঙ্গলবন্দ মালিপাড়া এলাকা থেকে লিটন মেম্বারের বাড়ির সামনে থেকে মাদক ব্যবসায়ী মিজানকে ৫২পিছ ইয়াবাসহ আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here