বন্দর উপজেলা আ’লীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকে নাজমুল হাসান আরিফের অভিনন্দন

0
341

প্রেস বিজ্ঞপ্তি: বন্দর উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ. রশিদ  এবং  সাধারণ সম্পাদক  কাজিম উদ্দিন কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বন্দর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ।


আরও পড়ুন : বন্দরে আ.লীগের সভাপতি এমএ রশিদ ও সম্পাদক কাজিম উদ্দিন


উল্লেখ্য যে, বিনা প্রতিদ্বন্দিতায় আবারও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন এমএ রশীদ। এমএ রশীদ সদ্য বিলুপ্ত কমিটিরও সভাপতি ছিলেন। অন্যদিকে সমঝোতার মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কাজিম উদ্দিন। কাজিম উদ্দিন মহানগর শ্রমিক লীগের সভাপতি ছিলেন। বন্দর উপজেলা আওয়ামী লীগের প্রার্থী হতে নভেম্বরের শুরুতে পদত্যাগ করেন তিনি।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে বন্দরের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় দীর্ঘ ১৫ বছর পর বন্দর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে এ ঘোষণা দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদল।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কাছে সভাপতি পদের জন্য নাম প্রস্তাব করা হয়। সভাপতি পদে কেবল এমএ রশীদের নাম প্রস্তাব করা হলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মহানগর শ্রমিক লীগের সাবেক সভাপতি কাজিম উদ্দিন ও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ সালামের নাম প্রস্তাব করা হয়। পরে এমএ সালাম আপোস করে এমএ রশীদকে সমর্থন দিয়ে সরে দাড়ান। পরে সাধারণ সম্পাদক নির্বাচিত হন কাজিম উদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here