বন্দরে শীতলক্ষ্যার তীরে বন্দরের অবৈধ ৫ ডকইয়ার্ড উচ্ছেদ

0
55

বন্দর প্রতিনিধি ঃবন্দরে শীতলক্ষ্যার নদীর তীরে অবৈধ ৫ ডকইয়ার্ড উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। না’গঞ্জ জেলা প্রশাসনের উদ্যেগে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার মেহজাবীন ও বন্দরের সহকারী কমিশনার (ভূমি) আফিফা খানের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান শুরু হয়।

এর আগে জাতীয় নদী রক্ষা কমিশন থেকে অবৈধ দখলদারদের তালিকা চেয়ে চিঠি পাঠালে তার পরিপ্রেক্ষিতে বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান এ তালিকা প্রস্তুত করে জেলা প্রশাসনের কাছে পাঠান। তালিকায় কে-কী পরিমাণ কোন জায়গা দখল করে রেখেছেন তার আদ্যোপান্ত তুলে ধরা হয়।

উচ্ছেদকৃত ডকইয়ার্ড গুলো হলো বন্দর ইউনিয়ন ভূমি অফিসের আওতাভুক্ত এলাকা শীতলক্ষ্যার নদীর তীরবর্তী গঙ্গাকুল বন্দর ম-খন্ড মৌজায় অবস্থিত আশ্রাব উদ্দিন খান এর মেসার্স খান ডকইয়ার্ড, বন্দর কবরস্থান রোডের দুই ভাই মোঃ বাবুল সাউদ ও মোঃ মহিউদ্দিন সাউদের মালিকানাধীন যথাক্রমে মেসার্স শেফা ডকইয়ার্ড,মেসার্স সাউদ ডকইয়ার্ড, ইস্পাহানী এলাকার মোঃ আবুল হোসেনের আবুল হোসেন ডকইয়ার্ড,মোঃ ইব্রাহিমের মেসার্স ইব্রাহিম ডকইয়ার্ড।

উচ্ছেদ কার্যক্রমে উপস্থিত ছিলেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ও বন্দর থানার (তদন্ত) ইন্সপেক্টর মোঃ আজহারুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here