বন্দরে কলাগাছিয়ায় আওয়ামীলীগের উদ্দ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ এবং কম্বল বিতরন

0
37

নারায়ণগঞ্জ (বন্দর) প্রতিনিধি :  কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে উগ্রমৌলবাদীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ ডিসেম্বর) বিকেলে উপজেলা প্রাঙ্গন থেকে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে এ প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

সভার প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ ভিপি বাদল বলেন, আজকে সমবেত হয়েছি প্রতিবাদের জন্য, কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে দিয়েছে। ১৯৭১ এ যে ষড়যন্ত্র হেয়েছিল সেই ষড়যন্ত্র এখনও হচ্ছে। ষড়যন্ত্রের নীল নকশা কষছে স্বাধীনতা বিরোধী শক্তিরা।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট রাতে বঙ্গবন্ধু কে স্বপরিবারে হত্যা করা হয়েছিলো। ২৩ বছর অপেক্ষার পর আমরা কিন্তু তার হত্যার বিচার করেছি।

এ সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজীমউদ্দিন প্রধান। কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, গুডলাক ক্লাবের সভাপতি ও যুবলীগ নেতা শাহাদাৎ হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী প্রমুখ। প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল শেষে ফরাজীকান্দা স্টান্ডে গুডলাক ক্লাবের উদ্দ্যেগে গরীব অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here