বন্দরে অটিজম শিক্ষার্থীদের উপহার সামগ্রী দিলেন কাউন্সিলর আফজাল হোসেন

0
391

নাজমুল হাসান সিয়াম : বিশ্ব প্রানঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাসের তান্ডবে গৃহবন্দী কর্মহীন অটিজম স্কুলের প্রতিবন্ধী শিশুদের পরিবারকে  মানবিক সহায়তার লক্ষে  ৮ম ধাপে   খাদ্য সহায়তা দেবার জন্য অটিজম স্কুলে  ছুটে আসলেন নারায়ণগঞ্জ ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর এবং নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মানবতার ফেরিওয়ালা মোঃ আফজাল হোসেন

মঙ্গলবার ১২ মে   সকাল ১১ টায় বন্দরের দক্ষিন খালপাড়স্থ ডা. এ এফ হক অটিজম চাইল্ড মডেল কেয়ার একাডেমির   প্রায়   শতাধিক  প্রতিবন্ধী শিশুদের  মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়। । এ সময় উপস্থিত ছিলেন অটিজম স্কুলটির প্রতিষ্ঠাতা এবং নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগ সভাপতি ইঞ্জিনিয়ার এ.কে.এম. ওবায়দুল হক (ভিপি আরিফ) সহ প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষিকা সহ  শিক্ষার্থীবৃন্দ।

এ সময় কাউন্সিলর আফজাল হোসেন  বলেন, মরন ব্যাধি করোনা ভাইরাসের কারনে সবাই কষ্টে দিন যাপন করছে। কে জাতীয় পার্টি, কে আওয়ামীলীগ,  কে বি এন পি, কে  মুসলমান, কে হিন্দু, কে খিষ্ট্রান, কে সাদা, কে কালো  সেটা বড় বিষয় না।সবাই এক আল্লার সৃষ্টি, আমি এক মানুষ আমি আরো একজন মানুষের পাশে দাড়াতে চাই।আপনাদের কাছে আমি দোয়া চাই যেন মৃত্যুর আগ পর্যন্ত আমি আপনাদের সেবা করতে পারি।

স্কুলটির প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জি : আরিফ এবং  প্রতিবন্ধী পরিবার কাউন্সিলর আফজাল হোসেনের এই মানবিক কর্মকান্ডে  ধন্যবাদ জ্ঞাপন ও তার সুস্বাস্থ্য কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here