প্রফেসর ড. শিরিন বেগম নিজেস্ব অর্থায়নে শতাধিক ব্যাক্তিদের আর্থিক সহয়তা প্রদান

0
139
করোনা ভাইরাস মহামারী রুপধারণ করায় সর্বস্তরের জনগণ গৃহবন্দী অবস্থায় জীবন যাপন করছে। সরকার সকল অসহায় গরীব দুঃখীদের পাশে দাড়িয়েছে। দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে এই কার্যক্রমে বিত্তবান নেতাকর্মীরা এগিয়ে এসেছেন।
এদিকে নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী, তোলারাম কলেজের সাবেক অধ্যক্ষ, কমার্স কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ক্রিয়েটিভ গ্রাজুয়েটস এসোসিয়েশনের সভাপতি প্রফেসর ড. শিরিন বেগম ১৫ মে শুক্রবার শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে নগদ টাকা প্রদান করেছেন।
আরো জানা যায়, প্রফেসর শিরিন বেগম তিনি নারায়ণগঞ্জের শহর ও শহরতলী ছাড়াও বিভিন্ন এলাকার কর্মহীন অসহায় শতাধিক ব্য্যক্তিদের হাতে, মোবাইল বিকাশে ও লোক মারফত প্রায় দুই লক্ষাধিক নগদ অর্থ প্রদান করেছেন।
প্রফেসর ড. শিরিন বেগম বলেন, খাবার দিলেও পরিধেয় বস্ত্র ঔষুধ সহ অন্যান্য ক্রয়ের জন্য নগদ অর্থ প্রয়োজন। সেই লক্ষে এই কর্মসূচী গ্রহণ করেছেন।
তিনি আরো বলেন, এই ক্রান্তিকালে সকলেরই উচিৎ অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানো। করোনা ভাইরাসের কারণে মানুষ তার আয়ের উৎস হারিয়েছে। তাই আমরা সকলে গরিব ও অসহায় দুঃস্থদের পাশে দাড়াবো এবং আত্মমানবতার স্বার্থে এই দূর্যোগ মোকাবেলা করবো ইনশাল্লাহ। আল্লাহ আমাদের সহায় হোন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here