পুলিশ সুপার, নারায়ণগঞ্জ জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) এর গুনীজন সম্মাননা পুরষ্কার ২০১৯ প্রাপ্তি

0
1921

প্রেস রিলিজ ঃ জাতীয় দৈনিক অুনপম পত্রিকার ১৯ বছরে পদার্পন উপলক্ষে কৃতি ছাত্র-ছাত্রী ও গুনিজন সম্মাননা-২০১৯ প্রদান করা হয়। ঢাকার সেগুনবাগিচাস্থ হোটেল বাগিচায় ২১/১০/২০১৯ খ্রিঃ তারিখ একটি জাকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল মান্নান, এমপি, মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রনালয়। এছাড়াও জনাব একেএম শহীদুল হক, সাবেক আইজিপি, বাংলাদেশ পুলিশ, জনাব মোরশেদ আলম এমপি ও চেয়ারম্যান আর টিভি, বেঙ্গল গ্রুপ ও ডিরেক্টর মার্কেন্টাইল ব্যাংক লিঃ, জনাব গোলাম মোস্তফা, সাবেক এমপি, ডা. মোঃ মোরাদ হোসেন, তথ্য প্রতিমন্ত্রী, জনাব রুহুল আমিন, এমপি, জনাব আক্তার হোসেন, যুব ও ক্রীড়া সচিব, বীর মুক্তিযোদ্ধা জনাব দুলাল পাটোয়ারী, সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামীলীগ, জনাব রুকন উদ্দিন, সম্পাদক, দৈনিক অনুপম সহ আরো গণ্যমান্য ও সূধীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়কে গুণীজন সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মহোদয়ের হাতে সম্মাননা পুরষ্কারটি তুলে দেন।

নারায়ণগঞ্জের এসপি হারুন নারায়ণগঞ্জ জেলায় যোগদানের পর ৬ বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

প্রসঙ্গত, এসপি হারুন পুলিশের সর্বোচ্চ রাষ্টীয় সম্মান হিসেবে ৩ বার বিপিএম ও ২ বার পিপিএম পদক পেয়েছেন।

          উল্লেখ্য যে, নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার)। অত্র জেলায় যোগদানের পর থেকে ভূমিদস্যুদের গ্রেফতার, বড় বড় মাদক কারবারীদের গ্রেফতার সহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা, জঙ্গীবাদ দমন, হকার উচ্ছেদ, রাস্তা দখল মুক্ত করা, প্রভাবশালীদের হাত থেকে ফ্লাট মুক্ত করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর, এতিমদের সম্পত্তি ও মিলকারখানা ফিরিয়ে দেওয়া সহ নানা ধরণের জনসেবা মূলক কাজ করে সর্বমহলে প্রসংশিত হন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার)। ইহা ছাড়াও প্রত্যেক মাননীয় সংসদ সদস্যদের এলাকায় মাদক, জঙ্গী বিরোধী কমিউনিটি সমাবেশ করে এবং সংসদ সদস্য একাদশ বনাম পুলিশ সুপার একাদশ এর মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে সবার কাছে সমাদৃত হন এসপি হারুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here