পিয়াল আরাফাতের নতুন ওয়েব সিরিজ “ফাইসা গেছি”

0
132

ঢাকার উত্তরায় শুটিং সম্পন্ন হয়ে গেলো পিয়াল আরাফাত পরিচালিত ওয়েব সিরিজ ‘ফাইসা গেছি। গল্পটির চিত্রনাট্য করেছেন সাজিদ পাঠান। ইতিমধ্যে ওয়েব সিরিজটির একটি পোষ্টার সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। জানা গেছে, এই ওয়েব সিরিজটিতে অনেক ভীন্নতা রয়েছে, এক একটি ক্যারেকটার খুব সুক্ষভাবে ফুটিয়ে তোলা হয়েছে। ওয়েব সিরিজটিতে জনপ্রিয় টিভি তারকা ও ইউটিউব তারকা রয়েছে। খুব শীঘ্রই ওয়েব সিরিজটির টিজার ও মূল ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাবে। ওয়েব সিরিজটিতে রয়েছেন : হারুন রশীদ, আশিক খান চৌধুরী, হোসাইন সাইদি, দূর্জয় আহমেদ সানি, রিয়াজ খান, ফৌজিয়া আক্তার রাচি, তানিয়া চৌধুরী , ফজলে রাব্বি, জেরি, প্রনমি সহ আরো অনেকে।

 

পিয়াল আরাফাত জানান, এই প্রথম কোন ওয়েব সিরিজে একসাথে জনপ্রিয় টিভি তারকা ও ইউটিউব তারকার পাশাপাশি টিকটক তারকাও রয়েছে। ওয়েব সিরিজটি একশন, রোমান্টিক, ও ড্রামার সমন্বয়ে তৈরি করেছি। আশা করি দর্শকদের অনেক ভালো লাগবে। অভিনয় করেছে টিকটক তারকা জেরি ও প্রনমি জুটি।

হারুন রশীদ জানান, পিয়াল আরাফাতের সাথে কাজ করে আমার খুব লেজেছে। আমি তার বেশ কিছু কাজ দেখেছি আমার খুব ভালো লেগেছে। পিয়াল আরাফাত সব সময় সিরিয়াস থাকে সেটে, যা আমার কাছে ভালো লেগেছে। আর এই ওয়েব সিরিজটিতে দর্শক আমাকে ভীন্ন লুকে দেখবে। আমি আশাবাদী দর্শক খুব ইনজয় করবে ওয়েব সিরিজটি দেখে।

খুব শীঘ্রই ইউটিউবে ওয়েব সিরিজটির টিজার ও মূল ভিডিও দেখতে পাবে দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here