পলবান্ধা ইউনিয়ন শাখার সভাপতি প্রার্থী ইমন সরকার সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

0
68

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলা, বাঙালির স্বাধীনতা ও স্বাধিকার অর্জনের লক্ষ্যে বঙ্গবন্ধুর নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের জন্ম। তার পর থেকে আজ অবধি গৌরবময় ঐতিহ্য ধারণ করেই সোনালি আগামীর লক্ষ্যে এই সংগঠনের পথচলা।

পলবান্ধা ইউনিয়নের গ্রাম -গঞ্জে চলছে এক ধরনের নির্বাচনী আমেজ, না এটা কোন জনপ্রতিনিধি নির্বাচন নয়, দলীয় নেতা নির্বাচন, তবুও আমেজটা নির্বাচন মুখী। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশের ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, উপজেলায় চলছে বাংলাদেশ ছাত্রলীগ দলীয় সম্মেলন। আর এই সম্মেলনের মাধ্যমে বের হয়ে আসবে নতুন নেতৃত্ব। তারই ধারাবাহিকতায় জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ৮নং পলবান্ধা ইউনিয়ন শাখা  ছাত্রলীগের দলীয় সম্মেলন হচ্ছে আগামী ২২ এ অক্টোবর ২০২১ । সাবেক, বর্তমান ও নতুন মিলিয়ে অনেকেই তৃণমূল নেতা হওয়ার জন্য নিজেদের অবস্থান জানান দিচ্ছেন যার যার অবস্থান হতে। দলীয় পদে আসার জন্য নিজেদের সর্বোচ্চ উজাড় করে কর্মীদের সাথে নিজেদের যোগাযোগ রক্ষা করে চলছেন সবাই।

বাংলাদেশ ছাত্রলীগ ৮নং পলবান্ধা ইউনিয়ন শাখা  সম্মেলনে যোগ্য সভাপতি প্রার্থী হচ্ছেন, তরুণ ছাত্রনেতা ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সরকারী কবি নজরুল কলেজের মেধাবী ছাত্র , সমাজ সেবক,শিক্ষানুরাগী ইমন সরকার। সভাপতি প্রার্থী মোঃ ইমন সরকার আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

এলাকাবাসী ও সচেতন ছাত্রমহল জানান,  ইমন সরকারের  মত একজন তরুণ, শিক্ষিত, ও ভদ্র মানুষকে সভাপতি হিসেবে দেখতে চাই।  তিনি একজন শিক্ষিত, ভদ্র ও মার্জিত ব্যক্তি। তার মত ভদ্র লোক পাওয়ায় বিরল। তাকে আমরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চাই। তারা আরও জানান, ইমন সরকার এলাকার গণ্য-মান্য, মুরুব্বী, ছোট-বড় সবাইকে সম্মান ও স্নেহ করে চলেন।

ইমন সরকার বলেন, ব্যক্তিগত ভাবে আমি স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। সব সময় দলের নেতাকর্মীদের পাশে ছিলাম, রাজনীতির শুরু থেকেই দল ও তৃণমূলের সাথে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

শুধু মাত্র সভাপতি প্রার্থী হয়েছি বলে বলছিনা,মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি । আমি যতটুকু পেরেছি এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি। আমি ব্যক্তিগতভাবে বেশ কিছু পরিবারকে ত্রাণ দিয়েছি। আমি সাধ্যমতো মানুষের সাহায্য ও সহযোগিতা করে থাকি। আমি গনতন্ত্রে বিশ্বাসী, নেতা-কর্মীদের সহযোগিতার কামনা করছি। আমি আমার ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here