পরিবারের সংস্পর্শে নারীসহ দুজন করোনায় আক্রান্ত

0
209
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ- জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় পরিবারের সংস্পর্শে থেকে এক নারীসহ নতুন করে আরো দুজনের দেহে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাওয়া প্রতিবেদনে তাদের করোনা পজিটিভ আসে।
জানা যায়, ২  মে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স থেকে ১২ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। গতকাল বৃহস্পতিবার  রাতে পাওয়া প্রতিবেদনে উপজেলার পৌর এলাকার  সাতপোয়া গ্রামের দুজনের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। তাদের মধ্যে একজন নারী যার বয়স ৪০ বছর। অন্যজন পুরুষ বয়স ৪৫ বছর।
উল্লেখ্য, করোনা পজিটিভ ওই নারীর ভাসুর ও তার মেয়ের করোনাভাইরাসে গত কয়েক দিন আগে আক্রান্ত হয়েছেন। তারা ঢাকাতে পোশাক কারখানায় কাজ করতেন। করোনা উপসর্গ দেখা দিলে ঢাকা থেকে বাড়িতে চলে আসে। তাদের সংস্পর্শে থেকেই করোনা পজিটিভ আসে এই নারীর।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎক দেবাশিস রাজবংশী জানান, ২ মে উপজেলা হাসপাতাল থেকে করোনা সন্দেহে বার জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার আসা প্রতিবেদনে তাদের মধ্যে দুজনের করোনা পজিটিভ আসে। তাদেরকে রাতেই অ্যাম্বুলেন্সে করে জামালপুর সদর হাসপাতালের স্বতন্ত্র করোনা আইসোলেশন সেন্টারে ভর্তির জন্য পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here