পরিপূর্ন টিকাপ্রাপ্তি অর্জন নিশ্চিত করার লক্ষে পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

0
321
মোঃ আকাশ ইসলাম (পঞ্চগড় প্রতিনিধি) : পঞ্চগড়ের আটোয়ারীতে পরিপূর্ন টিকাপ্রাপ্তি (শতভাগ) অর্জন নিশ্চিত করার লক্ষে পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ সইফুজ্জামান বিপ্লব এর সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীর এর সভাপতিত্বে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন এবং কর্মশালার উদ্বোধন ঘোষনা করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ নিজাম উদ্দীন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, বিশ^ স্বাস্থ্য সংস্থার রংপুর ডিভিশনালের কো-অর্ডিনেটর ডাঃ জোবায়ের আল মামুন, ঠাকুরগাঁও ও পঞ্চগড়ের দায়িত্বরত কর্মকর্তা ডাঃ সিফাত জাহান। এ সময় স্বাস্থ বিভাগের স্বাস্থ্য  সহকারি স্বাস্থ্য পরিদর্শক, সেনেটারী ইন্সেপেক্টর সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্র্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জানান, রংপুর বিভাগের তিনটি উপজেলার মধ্যে এই প্রোগ্রামে আটোয়ারী উপজেলাকে নির্ধারণ করা হয়েছে। সেহেতু আগামী ৩০ নভেম্বর এর মধ্যে এই রিপোর্ট জমা দিতে হবে। এতে কোন বাসা বাড়ি ছাড়া না পরে সেদিকে খেয়াল রাখার জন্য বিশেষভাবে নজরদারিতে রাখতে বলেন টিএইচএকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here