নয়াগোলা-আমনুরা সড়ক ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করলেন আব্দুলওদুদ

0
30

আখতারুজ্জামান.চাঁপাইনবাবগঞ্জ: নয়াগোলা-আমনুরা সড়কের ড্রেন নির্মাণ ও রাস্তা সংস্কার কাজ এগিয়ে চলেছে। পাশিপাশি নয়াগোলা মোড়ে জনসাধারণের চলাচলের সুবিধার্থে বর্তমান গোল চত্বরটি সম্প্রসারণ করা হবে।
জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কটি দুটি প্যাকেজে সরকারি অর্থায়নে সাড়ে ৬ কিলোমিটার সড়কের কাজ করা হবে। কাজের মধ্যে রয়েছে নয়াগোলায় ইন্টারসেকশনসহ রিজিড পেভমেন্ট নির্মাণ, পেভমেন্ট পুনর্নির্মাণ, মুজবতীকরণ, সার্ফেসিং এবং সড়কের দুই পাশে আর সি সি ইউ ড্রেন নির্মাণ। প্রথম প্যাকেজের প্রাক্কলিত মূল্য হচ্ছে ১৯ কোটি ৮১ লাখ ৯৩ হাজার ৩১৬ দশমিক ৬৯১ টাকা। চুক্তিমূল্য ১৭ কোটি ৮৩ লাখ ৭৩ হাজার ৯৮৫ দশমিক ০২২ টাকা। এসব কাজ বাস্তবায়ন করছে স্থানীয় সড়ক ও জনপথ বিভাগ।
চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ জানান-আমি সংসদ সদস্য থাকাকালীন আমার সার্বিক প্রচেষ্টায় এ কাজটি অনুমোদন পায়। নির্মাণ কাজ এগিয়ে চলেছে। যথাসময়ে কাজটি শেষ হলে এ রাস্তায় চলচলকারী যানবহনসহ জনসাধারণের দুর্ভোগ থাকবে। এছাড়াও নয়াগোলায় আইল্যান্ডটি এলাকা সৌন্দর্যবর্ধন করবে।
গতকাল বুধবার সকালে এসব কাজ পরিদর্শনকালে তিনি এসব কথা জানান। এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী এ এম আতিকুল্লাহ, উপ-সহকারী প্রকৌশলী শাওন ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলামসহ অন্যরা।

Ad

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here