নূরবাগের ছেলেদের আমি নূরের ছেলে বলি, পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে : খান মাসুদ

0
434

নাজমুল হাসান সিয়াম :  বন্দরে নূরবাগ যুব সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে ক্রীড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরণী ও আলোক সন্ধ্যা প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় নাসিক ২২নং ওয়ার্ডের নূরবাগ এলাকায় এ পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগনেতা খান মাসুদ।

প্রধান অতিথির বক্তব্যে খান মাসুদ বলেন,মহান বিজয় দিবসের শেষ দিনে সকল শহীদদের প্রতি রইল অকুন্ঠ শ্রদ্ধা। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমরা মহান স্বাধীনতা পেয়েছি। মুজিব বর্ষ হিসেবে সকলকে আন্তুরিক শুভেচ্ছা ও অভিনন্দন। যার জন্ম না হলে এদেশ স্বাধীন হতোনা সেই জাতির জনকের যে স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করছে। আমরা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ প্রকাশ করছি।

তিনি নূরবাগ সংগঠনের যুবকদের বলেন, বাধাবিপত্তি পেড়িয়ে নুরবাগ সংগঠনের মাধ্যমে এখান থেকে মাদক মুক্ত,সন্ত্রাস মুক্ত করে এই এলাকাকে যেভাবে আলোকিত করেছ তা খুবই প্রশংসনীয়। এছাড়া এই সংগঠনের মাধ্যমে আসহায় মেয়ের বিয়ে,বেওয়ারিশ লাশের দাফন,ঈদের সময় সুবিধা বঞ্চিতদের মাঝে সেমাই চিনি বিতরণসহ সামাজিক ভালো কাজ করে বন্দরে নূরবাগ যুব সংগঠন ব্যপক সুনাম অর্জন করেছে। আমি এই সংগঠনের উত্তোরোত্তর সাফল্য কামনা করি।

নুরবাগ সংগঠনের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে আকর্ষনীয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন খান মাসুদের সহধর্মিণী মিসেস জেরিন খান।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন আমিন আবাসিক এলাকার সমাজ সেবক তথা থানা যুবলীগনেতা লুৎফর রহমান ও উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন আল-আমিন জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ মোজম্মেল হক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা ক্রীড়া কল্যাণ পরিষদের সভাপতি মোশারফ হোসেন খোকা,সানজিদা খানম স্বপ্না,মালা খান,প্রমি,জাতীয় পার্টি নেতা মোঃ জাবন মিয়া,বন্দর থানা যুবলীগনেতা মোঃ মাসুম,মোঃ শেখ মমিন,আজিজুল হক আজিজ,বাবু মোল্লা,রতন সরকার নিলয়,মোঃ লিটন,মোখলেছুর রহমান,ইমরান চিশতী, মোঃ রাজিব,আবাবিল যুব সংগঠনের আমিন,ইমরান, মাহাতাব,নুরুজ্জামান,মোঃ নাছির,মোঃ সোহাগ,আমানুল্লাহ,মোঃ আমিন,আলীনূর রিয়াদ,রাকিব, রাজন,জনি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here