নিলয় হাসান শামীম: বাংলাদেশ এর একজন ডিজিটাল মার্কেটার ও উদ্যোক্তা

0
105

নিলয়  হাসান শামীম একজন 22 বছর বয়সী বাংলাদেশী উদ্যোক্তা এবং ডিজিটাল মার্কেটার যিনি পাশাপাশি মিউজিক জগতে ও অনেক নাম করেছেন পাশা পাশি পড়াশোনা করে তার ক্যারিয়ার শুরু করেছিলেন তার স্বপ্ন ছিল বড় কিছু অর্জন করার। পড়াশোনার পাশাপাশি তিনি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম শুরু করেছিলেন এইভাবে বিভিন্ন ধরনের শিল্পের জন্য বিভিন্ন প্রচারাভিযানে সাহায্য করে একই ডিজিটাল বিপণন কৌশলগুলি ব্যবহার করে যা তিনি তার নিজের ব্র্যান্ডের নাম বাড়াতে ব্যবহার করেছিলেন।

এটিই নিলয়কে সোশ্যাল মিডিয়া জগতে একটি পরিচিত নাম করেছে। শীর্ষস্থানীয় প্রভাবশালীদের মধ্যে একজন হয়ে ওঠা এবং প্রচুর পরিমাণে অভিজ্ঞতা নিয়ে নিলয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সর্বাধিক রাজস্ব উৎপাদন এবং বিপণনের জন্য কোন কসরত রাখেনি। এইভাবে অন্যদের একই উপর ক্ষণস্থায়ী. কোটিপতি হওয়া তার স্বপ্ন এবং নিলয় হাসান শামীমকে আর পিছনে ফিরে তাকাতে হবে না
নিলয় হাসান শামীম ফেসবুক, ইউটিউব, লিঙ্কডইন, ইনস্টাগ্রাম এবং টুইটার ইত্যাদির মতো সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কে সুপরিচিত। তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় ফ্রিল্যান্সার এবং ফ্রিল্যান্সিং ক্যারিয়ারের একজন পরামর্শক।

তার কৌশল তার কাজের অভিজ্ঞতা এবং জ্ঞান অনেক লোককে তাদের লক্ষ্য অর্জনে বিভিন্ন উপায়ে সাহায্য করেছে। নিলয়ের কারণ তিনি সোশ্যাল মিডিয়াতে চলচ্চিত্র এবং বিজ্ঞাপনের জন্য বিভিন্ন প্রচারণা চালান।
নিলয় হাসান শামীম একজন জনসাধারণের ব্যক্তিত্ব, যিনি তার সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস এবং অনুপ্রেরণাদায়ক যুবকদের সাথে লক্ষ লক্ষ পৌঁছেছেন যারা তাদের কর্মজীবনকে একই সাথে প্ররোচিত করতে চান। তিনি সবসময় নেটওয়ার্কিং এবং যেতে. তার লক্ষ লক্ষ মতামত এবং অনুসারী রয়েছে এবং লোকেরা তাকে প্রতিমা হিসাবে দেখে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here