নারীকে জোরপূর্বক আটকিয়ে রাখার অপরাধে আটক-১

0
141
আখতারুজ্জামান  চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় এক নারীকে জোরপূর্বক আটকিয়ে রাখার অপরাধে একজনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। সেই সঙ্গে বাড়ীতে অবৈধ প্রষাধনী রাখার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ,  চাঁপাইনবাবগঞ্জ।  বুধবার (৩ জুন) দুপুরে স্বরুপনগরের এক বাড়িতে অভিযানে ওই ব্যক্তিকে আটক ও জরিমানা করা হয়।
আটককৃত ব্যক্তি-সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আব্দুল কাদের (৪৫)।
স্থানীয় সুত্রে জানা যায়, দুপুর ১ টার দিকে ওই বাড়ী হতে এক নারী বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিতে থাকে। নারীর চিৎকার শুনে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে এবং কাদেরকে আটক করে।
সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল জানান, খবর পেয়ে ওই নারীকে উদ্ধার করা হয়। ওই বাড়ীতে বিভন্ন ধরণের কসমেটিক পণ্য পাওয়া গেছে। কি কারণে কসমেটিক পণ্য মজুদ করা হয়েছে, আব্দুল কাদের স্বপক্ষে কোন কাগজপত্র দেখাতে না পারায় এবং বেশীরভাগ অবৈধ হওয়ায় তাকে ৩০ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকারের সহকারী পরিচালক জহিরুল ইসলাম। তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য আব্দুল কাদেরকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীকেও থানায় নেয়া হবে।
এসআই নাজমুল আরও জানান, কাদেরের ব্যবহৃত মোবাইলসহ ১৩ টি নষ্ট মোবাইল জব্দ করা হয়েছে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে ওই বাড়ীতে নারীঘটিত অবৈধ কার্যক্রম পরিচালিত হত। যা তদন্তে বেরিয়ে আসবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here